আজকের বার্তা | logo

১লা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৫ই নভেম্বর, ২০১৮ ইং

বরিশালে তিন দিনব্যাপী উন্নয়ন মেলা শুরু

প্রকাশিত : অক্টোবর ০৪, ২০১৮, ২২:৪২

বরিশালে তিন দিনব্যাপী উন্নয়ন মেলা শুরু

অনলাইন সংরক্ষণ  //  বর্ণাঢ্য শোভাযাত্রা ও উদ্বোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে বরিশালে তিন দিনব্যাপী ৪র্থ জাতীয় উন্নয়ন মেলা শুরু হয়েছে।  বৃহস্পতিবার সকালে সারাদেশের সাথে একযোগে বরিশালেও ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ মেলার উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

নগরের শহীদ আব্দুর রব সেরনিয়াবাত স্টেডিয়ামের আউটার স্টেডিয়ামের মেলা প্রাঙ্গণে জেলা প্রশাসনের উদ্যোগে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সেখানে বরিশালের জেলা প্রশাসক মো. হাবিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শিল্প মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব মো. আবদুল হালিম। অন্যান্যর মধ্যে বক্তৃতা রাখেন,  বরিশাল বিভাগীয় কমিশনার রাম চন্দ্র দাস, মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোশারফ হোসেন। অতিরিক্ত বিভাগীয় কমিশনার ড. মুহাম্মদ মোশাররফ হোসেন, পুলিশ সুপার সাইফুল ইসলাম, সিভিল সার্জন ডা. মনোয়ার হোসেনসহ জেলার বিভিন্ন দপ্তরের উর্ধ্বতন কর্মকর্তা, সুশীল সমাজের ব্যক্তিবর্গ।

এর আগে মেলার উদ্বোধন উপলক্ষে নগরের সদর রোড জিলা স্কুল মোড় থেকে আউটার স্টেডিয়াম পর্যন্ত বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। তিন দিনব্যাপী উন্নয়ন মেলায় জেলার বিভিন্ন সরকারি দপ্তর এবং বেসরকারি প্রতিষ্ঠানসমূহ মিলিয়ে দুইশত স্টলে তাদের উন্নয়নমূলক  কার্যক্রম উপস্থাপন করেছেন।

পাশাপাশি এ সকল স্টলে স্ব স্ব দপ্তরের কর্মকাণ্ড, নাগরিক সেবা, লক্ষ্য পরিকল্পনা ইত্যাদি সম্পর্কে বিস্তারিত তথ্য সেবাগ্রহিতাদের প্রদান করা হচ্ছে।

সকল দর্শণার্থীর জন্য উন্মুক্ত এ মেলা প্রতিদিন বিকেল ৩টা থেকে রাত ৯টা পর্যন্ত চলবে। পাশাপাশি প্রতিদিন মেলা প্রাঙ্গণে সেমিনার, বিষয় ভিত্তিক রচনা প্রতিযোগীতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান, চিত্রাঙ্কন প্রতিযোগীতা, দেশীয় খেলাধুলার আয়োজন করা হয়েছে।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।