আজকের বার্তা | logo

৩রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৬ই নভেম্বর, ২০১৮ ইং

পর্ন তারকাদের মেকআপবিহীন ছবি ফাঁস!

প্রকাশিত : অক্টোবর ২৯, ২০১৮, ১৪:৩১

পর্ন তারকাদের মেকআপবিহীন ছবি ফাঁস!

অনলাইন সংরক্ষণ  //  একজন নারী পর্ন-অভিনেতাকে পরিচালকের কথা অনুযায়ীই চলতে হয়। লাস্যময়ী হাসি, উত্তেজক পোশাক, চিৎকার এসবই পরিচালক-প্রযোজকের ইচ্ছামতো হয়। আর পর্ন ছবিতে তারকাদের রূপ দেখিয়েই দর্শক সম্মোহন করে ফুলেফেঁপে ওঠে ব্যবসা। লাইট, ক্যামেরা, অ্যাকশনে পর্ন সিনেমার অভিনেতা-অভিনেত্রীরা যেন হয়ে ওঠেন অন্য দুনিয়ার মানুষ। কিন্তু যদি পর্দার সব আলো, সব রং তুলে নেওয়া হয় তাহলে তাদের কেমন দেখায়?

সম্প্রতি এর জবাবটা কিছুটা ফাঁস করার ঢংয়েই দিয়ে দিলেন পর্ন সিনেমার বিখ্যাত মেকআপ আর্টিস্ট মেলিসা মারফি। দীর্ঘ দিনের ক্যারিয়ারে নিজের সাফল্যের কথা বলতে গিয়ে এই মেক আর্টিস্ট বললেন, আমার হাতযশে কত অতি সাধারণ মেয়েকে অতি সুন্দরী করে তুলেছি সেই তালিকার কোনো শেষ নেই।

টুইটার, ইন্সটাগ্রামে এমনই কিছু পর্নস্টারদের নো মেক ছবি পোস্ট করলেন মেলিসা। ছবিগুলি দেখে তাজ্জব-বিস্মিত দুনিয়া। এ তো অন্য দুনিয়ার কেউ নয়, পর্নস্টাররা তো ‘নেক্সট ডোর গার্ল’ বলেই মনে করছে ওয়েব বিশ্ব।

এদিকে মার্কিন সাবেক পর্ন তারকা শেলি লুবেন দাবি করেছেন, ‘পর্ন আসলে ‘ফেক সেক্স’। ভিডিওতে যৌন মুহূর্ত ফ্রেমবন্দি করা ছাড়া আর কিছুই নেই এখানে, এটাই সত্য।’

শেলি লুবেন পিঙ্ক ক্রস ফাউন্ডেশনের একজন অ্যাক্টিভিস্ট। পর্ন দুনিয়া থেকে যারা হাসিমুখে বেরিয়ে আসতে চান তাদের সাহায্য করে এই সংস্থা। একইসঙ্গে পর্ন আসক্তদের পর্ন মুক্তির পথও বলে দেয় পিঙ্ক ক্রস ফাউন্ডেশন।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।