আজকের বার্তা | logo

১লা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৫ই ডিসেম্বর, ২০১৮ ইং

নারী ফুটবলাররা প্রত্যেকে পেলেন ১০ লাখ টাকা

প্রকাশিত : অক্টোবর ১১, ২০১৮, ২২:৩৯

নারী ফুটবলাররা প্রত্যেকে পেলেন ১০ লাখ টাকা

অনলাইন সংরক্ষণ  //  বাংলাদেশের ফুটবলের বিজ্ঞাপন এখন তারা। ছেলেদের ফুটবলে যেখানে সাফল্য বলতে কিছু নেই। সেখানে বয়সভিত্তিক পর্যায়ে নারী ফুটবল দল এনে দিচ্ছে একের পর এক সাফল্য। প্রথমবারের মতো আয়োজিত অনূর্ধ্ব ১৮ সাফ জিতে নিয়েছে এ সপ্তাহেই। আর গত মাসেই এএফসি অনূর্ধ্ব ১৬ চ্যাম্পিয়নশিপের বাছাইপর্বে হয়েছে অপরাজিত চ্যাম্পিয়ন। এই চ্যাম্পিয়ন মেয়েদেরই আজ সংবর্ধনা দেওয়া হলো গণভবনে। দেশের জন্য সম্মান বয়ে আনা এ মেয়েদের নিজ হাতে পুরস্কৃত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এএফসি অনূর্ধ্ব ১৬ প্রতিযোগিতায় গতবার চূড়ান্ত পর্ব খেলেছে বাংলাদেশ। এশিয়ার সেরা আটে জায়গা করে নেওয়ার সে গৌরব এখনো আনন্দে ভাসায় ফুটবলপ্রেমীদের। এবার অবশ্য বাছাইপর্বে দুটি ধাপ সৃষ্টি করা হয়েছে। এরই প্রথম ধাপে বাংলাদেশ অংশ নিয়েছিল গত সেপ্টেম্বরে। গত ১৫ হতে ২৩ সেপ্টেম্বর ২০১৮ তারিখ পর্যন্ত এএফসি অনূর্ধ্ব ১৬ এর বাছাইপর্বের খেলা হয়েছিল কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহি মোহাম্মদ মোস্তফা কামাল স্টেডিয়ামে। বাহরাইন, আরব আমিরাত, ভিয়েতনাম ও লেবাননের এ গ্রুপ থেকে বাংলাদেশ অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছিল।

এ উপলক্ষেই বিজয়ীদের আজ গণভবনে আমন্ত্রণ জানিয়েছিলেন বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিকেল পাঁচটায় অনুষ্ঠিত এই সংবর্ধনায় ফুটবল দলের প্রত্যেক খেলোয়াড়কে ১০ লাখ টাকা এবং প্রত্যেক কর্মকর্তাকে ৫ লাখ টাকার চেক প্রদান করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী সালাউদ্দিন, যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয় ও বাফুফের নির্বাহী কমিটির সদস্যবৃন্দ।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।