আজকের বার্তা | logo

৩রা কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | ১৮ই অক্টোবর, ২০১৮ ইং

দৌলতখানে অপহণের ১৫ দিনেও উদ্ধার হয়নি, মাদ্রাসার ছাত্রী

প্রকাশিত : অক্টোবর ০৩, ২০১৮, ২৩:৩৫

দৌলতখানে অপহণের ১৫ দিনেও উদ্ধার হয়নি, মাদ্রাসার ছাত্রী

অনলাইন সংরক্ষণ   //  ভোলার দৌলতখান উপজেলার চরখলিফা ইউনিয়নের বালিকা দাখিল মাদ্রাসার ৬ষ্ঠ শ্রেণীতে পড়ুয়া ছাত্রী বাড়ি থেকে মাদ্রাসায় যাওয়া পথে ৫ অটোচালক জোরপূর্বক তুলে নেয়ার ১৫দিন পেরিয়ে গেলও উদ্ধার করতে পারেনি পুলিশ। জামাল নামে ১ জনকে আটক করা হলে দৌলতখান উপজেলা চেয়ারম্যানের জিম্মায় অপহৃত ভিকটিমের সন্ধান দিবে এমন শর্তে আটককৃত জামালকে ছেড়ে দেয়া হয়।

ভিকটিমের বাবা মো. ফরিদ অভিযোগ করেন, গত ১৭ সেপ্টেম্ববর সকালেবাড়ি থেকে রিয়া (১২) মাদ্রাসায় যায়।মাদ্রাসা ছুটি হলে, বাসায় ফিরে আসেনি রিয়া। এরপর অনেক খোজাঁখোজি করেও পাওয়া যায়নি। এলাকার লোকজনের কাছ থেকে জানতে পারি মোঃ জামাল, রাকিব, নাজিমউদ্দিন,রাজিব, নুরে আলম এই ৫ জন অটোচালক রিয়াকে তুলে নিয়ে যায়। অপহরণের ১৫ দিনেও কোথায় আছেকিভাবে আছে খোজ নেই। অপরণের সাথে জড়িত জামাল নামে একজনকে দৌলতখান থানা পুলিশ আটক করে।

এঘটনার সাথে জড়িত রয়েছে ব্যাটারী চালিত অটোরলাইন ম্যান শাহাবুদ্দিন ও বাচ্চু বলে জানান ভিকটিমের পরিবার। এদিকে রিয়াকে ফিরে পেতে তার বাবা মা ভোলার রাজনৈতিক ও প্রশাসনের কাছে জোর দাবি জানান।

কথা বলতে চাইলে এঘটনার সাথে অভিযুক্তদের কাউকে পাওয়া যায়নি।

এবিষয়ে দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ এনায়েত হোসেন বলেন, ভিকটিমকে উদ্ধারের চেষ্টা চলছে। এখন পযর্ন্ত কাউকে আটক করা যায়নি।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।