আজকের বার্তা | logo

৩০শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | ১৪ই নভেম্বর, ২০১৮ ইং

দীর্ঘ মানব জিন্নাত আলীর আওয়ামী লীগে যোগদান

প্রকাশিত : অক্টোবর ২৯, ২০১৮, ১৪:১২

দীর্ঘ মানব জিন্নাত আলীর আওয়ামী লীগে যোগদান

অনলাইন সংরক্ষণ  //  বাংলাদেশের দীর্ঘতম মানুষ জিন্নাত আলী আওয়ামী লীগে যোগ দিয়েছেন। গতকাল সকালে কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমলের হাতে ফুলের তোড়া দিয়ে আনুষ্ঠানিকভাবে দলটিতে যোগ দেন তিনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিকতা ও দরিদ্র মানুষের প্রতি সাংসদ কমলের ভালোবাসা দেখে তিনি এ সিদ্ধান্ত নিয়েছেন বলে জানান।জিন্নাত আলী জানান, অনেক দিন ধরেই তিনি শারীরিক অসুস্থতায় ভুগছিলেন। ওই সময় এমপি সাইমুম সরওয়ার কমল প্রতিমাসে তাকে ১০ হাজার টাকা করে অর্থ সহায়তা দিয়ে আসছিলেন। এমপি কমলের সহায়তায় তিনি প্রধানমন্ত্রীর সঙ্গেও দেখা করার সুযোগ পান। প্রধানমন্ত্রী তার চিকিৎসার দায়িত্ব নেওয়ার পাশাপাশি নগদ ৫ লাখ টাকা দিয়েছেন; তার উপযোগী করে বাড়ি নির্মাণের ঘোষণাও দিয়েছেন।এ জন্য তিনি প্রধানমন্ত্রী ও সাংসদ কমলের প্রতি অশেষ কৃতজ্ঞতা জানিয়েছেন। যে দলের নেত্রী ও নেতা এত আন্তরিক হয়ে মানুষের পাশে থাকেন, সে দলেই সবার থাকা উচিত বলে মনে করেন জিন্নাত আলী।

তিনি দলটির একনিষ্ঠ কর্মী হওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন। সেই সঙ্গে দেশবাসীকে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে জয়যুক্ত করার আহ্বান জানান।সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল বলেন, জিন্নাত আলী বাংলাদেশের অহংকার। প্রধানমন্ত্রী তাকে যে বাড়ি বানিয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন, তার প্রক্রিয়া শুরু হয়েছে ইতোমধ্যেই। প্রধানমন্ত্রীর এমন দরদ দেখেই জিন্নাত আলী আওয়ামী লীগে যোগ দিয়েছেন এবং দলের জন্য আজীবন কাজ করার প্রত্যয় ব্যক্ত করেছেন।জিন্নাতের আওয়ামী লীগে যোগদান অনুষ্ঠানে অনেকের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় উপপরিষদ সদস্য ডা. আবদুল্লাহ আল মামুন, ডা. রেহেনা আকতার, ডা. শাহারিন, কক্সবাজার সদর উপজেলা আওয়ামী লীগ নেতা খাইরুল বশর, মক্কা মহানগর বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি মোহাম্মদ ইব্রাহীম, রামু উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক তপন মল্লিক প্রমুখ।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।