আজকের বার্তা | logo

২৯শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৩ই ডিসেম্বর, ২০১৮ ইং

একবার শুনেছিলাম আমি নাকি প্রেগন্যান্ট : শারাপোভা

প্রকাশিত : অক্টোবর ০৭, ২০১৮, ২৩:৪৬

একবার শুনেছিলাম আমি নাকি প্রেগন্যান্ট : শারাপোভা

অনলাইন সংরক্ষণ  //  রুশ টেনিস সুন্দরী মারিয়া শারাপোভার দুনিয়া জুড়ে ভক্তের অভাব নেই। শুধু টেনিসের সবুজ কোর্ট মাতিয়ে রাখেন না, গ্ল্যামার জগতেও রয়েছে তার সফল পদচারণা। বিশ্বব্যাপী খ্যাতির কারণে পোহাতে হয়েছে অনেক বিড়ম্বনাও।

৩১ বছর বয়সী শারাপোভা সেই খ্যাতির বিড়ম্বনার গল্প শোনালেন এক টেলিভিশন শো’তে। নিজের সম্পর্কে সবচেয়ে বড় গুজব কী শুনেছেন? প্রশ্নের জবাবে মারিয়া শারাপোভা বলেন, ‘একবার শুনেছিলাম, আমি নাকি প্রেগন্যান্ট। একজন তো সরাসরি আমায় প্রশ্ন করে বসেন, তুমি কি প্রেগন্যান্ট? ভাবুন! এমন ঘটনার স্বাক্ষী বহুবার থেকেছি।’

কখনো ভক্তদের পাগলামির কবলে পড়েছিলেন কি না-এমন প্রশ্নের জবাবে রুশ সুন্দরী বলেন,  ‘আমার সমর্থকরা যথেষ্ট ভদ্র-সভ্য। তেমন পাগলামো কখনও করতে দেখিনি। কেউ কেউ আমার নাম বা অটোগ্রাফ ট্যাটু করিয়ে আমায় দেখিয়েছেন। কেউ ছবিও ট্যাটু করিয়েছেন। কিন্তু ওই পর্যন্তই। সমর্থকদের সম্পর্কে যদি বলতে হয় তো বলব, ওরা খুব স্বতঃস্ফূর্ত এবং একনিষ্ঠ ভক্ত।’

রাশিয়ার নইয়াগান শহরে জন্ম নেওয়া শারাপোভা যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় স্থায়ীভাবে বাস করছেন ১৯৯৪ সাল থেকে। ফ্লোরিডার একটি টেনিস অ্যাকাডেমি থেকেই তার হাতেখড়ি হয় টেনিসের।  টেনিস ক্যারিয়ারে তিনি উইম্বলডন জিতেছেন একবার, ২০০৪ সালে। সেবার সেরেনা উইলিয়ামসকে হারিয়ে তিনি এ ট্রফি ঘরে তুলেন।  ২০১২ ও ২০১৪ সালে জিতেছেন ফ্রেঞ্চ ওপেন।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।