আজকের বার্তা | logo

২৯শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৩ই ডিসেম্বর, ২০১৮ ইং

ইন্ডাস্ট্রিতে বয়সে বড় নারীর সঙ্গেও অন্তরঙ্গ সম্পর্ক ছিল সালমানের

প্রকাশিত : অক্টোবর ০৬, ২০১৮, ১৪:২৭

ইন্ডাস্ট্রিতে বয়সে বড় নারীর সঙ্গেও অন্তরঙ্গ সম্পর্ক ছিল সালমানের

অনলাইন সংরক্ষণ  //  ইউটিবার, মডেল ও অভিনেতা সালমান মুক্তাদির ও সাবেক মিস ওয়ার্ল্ড বাংলাদেশ চ্যাম্পিয়ন জেসিয়া ইসলামের প্রেম নিয়ে নানা বিতর্ক আছে, আছে সমালোচনা। সম্প্রতি তারা নিজেদের মধ্যকার সম্পর্ক, রাগ-অভিমান-ক্ষোভ-ভালোবাসা ও অানুষাঙ্গিক বিষয় নিয়ে বিস্তারিত বলেছেন রেডিও ক্যাপিটাল ৯৪.৮ এ।

সেখানেই সালমান জানিয়েছেন, প্রায় ১৫০ মেয়ের মধ্যে সম্পর্ক ছিল তার। এর মধ্যে ওয়ান নাইট স্ট্যান্ড ছিল, ফ্লিং (অল্প সময়ের জন্য কোনো কিছু উপভোগ/উদযাপন) ছিল। ইন্ডাস্ট্রিতে বয়সে বড় এমন নারীর সঙ্গেও অন্তরঙ্গ সম্পর্ক ছিল তার।

সালমান বলেন, অনেক ভাবেন বিষয়টা নিয়ে আমি গর্বিত। আমি যৌনতার প্রসার ঘটাচ্ছি। কিন্তু বিষয়টা তা নয়। এটাই আমি।

সম্প্রতি জেসিয়ার সঙ্গে একটি অন্তরঙ্গ ছবি ফেসবুকে শেয়ার করেন সালমান। তা নিয়ে অনেক বিতর্কের মধ্যে পড়তে হয়েছে তাকে। এনিয়ে সালমান বলেন, আমি আমার ব্যক্তিগত বিষয়গুলো সবার সঙ্গে শেয়ার করেই আজকের সালমান হয়েছি। আমি আমার ভুয়া একটি প্রতিচ্ছবি তৈরি করতে চাই না যে আমি সবকিছু মেনে চলি, ইত্যাদি ইত্যাদি।

সালমান বলেন, আমি যখন খ্যাতি, জনপ্রিয়তা ও প্রচুর অর্থ হাতে পাই তখন আমার বয়স মাত্র ১৯। এ বয়সে যদি আপনি এতটা স্বাধীনতা পেয়ে যান তখন আপনার মনে হবে আপনি ক্ষমতা হাতে পেয়ে গেছেন। জেসিয়ার (বর্তমান প্রেমিকা) সঙ্গে সম্পর্ক হওয়ার আগেই আমি ওকে বলে দিয়েছি আমার অতীতটা কত বাজে।

অনুষ্ঠানে জেসিয়া ইসলামও স্বীকার করে একাধিক পুরুষের সঙ্গে তার সম্পর্কের বিষয়টি। তিনি বলেন, সালনের আগে আমিও অনেক সম্পর্কে জড়িয়েছিলাম। এর আগে আমার অনেকগুলো বয়ফ্রেন্ড ছিল। প্রেমের সম্পর্কে মেয়েরাই আধিপত্য বিস্তার করে, তারাই কুইন হয়ে থাকতে চায়। ওর সাথে থাকার পর ও আমাকে বলেছে সে অন্য ছেলের মতো নয়। আমি বার বার ওর সাথে ব্রেক আপ করতাম। শুরুর দিকে দু’জনেই সম্পর্কটা চালিয়ে নিতে পারছিলাম না।

জেসিয়া বলেন, প্রথম দিকে সালমানের সঙ্গে থাকা অসম্ভব ছিল। আমার একটা রাগ ছিল ওর উপর এটা নিয়ে যে ও এত ঘাড়ত্যাড়া কেন। ওর ওপর খুব রাগ হত। আমি হাল ছেড়ে দিতে চেয়েছিলাম। ও নিজেও চেয়েছিল সেটা। পরে একসময় আমার মনে হয়েছে এতে পরিবর্তন আনা দরকার। ওকেও পরিবর্তন করতে হবে এবং নিজেকেও। আমাদের সম্পর্কটাও ঠিক করতে হবে। কারণ মানুষ হিসেবে সে ভালো।

সালমানের বহু নারীর সঙ্গে সম্পর্ক ছিল বিষয়টাকে কীভাবে দেখেন জানতে চাইলে জেসিয়া বলেন, সে ২০০ মেয়ের সঙ্গে ঘুমিয়েছে আমিও সেটি লক্ষ্য করেছি। তার সঙ্গে সময় কাটিয়ে আমি বুঝতে পেরেছি সে ভালো মনের মানুষ। আর আমার দৃষ্টিভঙ্গি থেকে যদি দু’জনেরই সম্মতি থাকে তাহলে তারা একসঙ্গে ঘুমালেও তাতে কোনো সমস্যা নেই। কারণ এখানে কেউ কাউকে জোর করছে না।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।