আজকের বার্তা | logo

৫ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৮ই জানুয়ারি, ২০১৯ ইং

অন্যের স্ত্রীকে পটাতে গিয়ে মারপিট, এখন ১২ বছরের জেলের মুখে!

প্রকাশিত : অক্টোবর ১৬, ২০১৮, ২৩:৪৩

অন্যের স্ত্রীকে পটাতে গিয়ে মারপিট, এখন ১২ বছরের জেলের মুখে!

অনলাইন সংরক্ষণ   //   বার্সেলোনা ছেড়ে ধারে তুরস্কের লিগে গেলেও সংবাদমাধ্যমের শিরোনাম হওয়া থেকে নিজেকে আটকাতে পারেননি আরদা তুরান। তবে ভুল কারণে ভুল কাজ করে। কিছুদিন আগে ইস্তাম্বুলের নৈশ ক্লাবে দেশটির খ্যাতনামা পপ গায়ক বেরকেকে ঘুষি মেরে নাক ভেঙেছিলেন তুরান। তুরস্কের রাষ্ট্রীয় মালিকানাভুক্ত সংবাদমাধ্যম জানিয়েছে, এই কাজের জন্য তুরানের বিরুদ্ধে অভিযোগপত্র তৈরি করেছেন তুরস্কের প্রধান সরকারি কৌঁসুলি। ৩১ বছর বয়সী মিডফিল্ডারের সাড়ে ১২ বছর কারাভোগের শাস্তি চায় সরকারি কৌঁসুলির অফিস।

ঘটনাটা গত বৃহস্পতিবারের। স্থানীয় সংবাদমাধ্যম জানিয়েছে, ইস্তাম্বুলের সেই নৈশ ক্লাবে সস্ত্রীক গিয়েছিলেন বেরকে শাহিন। সেখানে তুরানও ছিলেন। বেরকের জীবনসঙ্গী ওজলেম আদা শাহিনকে নাকি পটানোর চেষ্টা করেছিলেন তুরান। কিন্তু ইস্তাম্বুল বাশাখশেহির তারকা ভদ্রতার ধার ধারেননি। সংবাদমাধ্যমকে শাহিন তখন জানিয়েছিলেন, তুরান নৈশ ক্লাবে ওই সময় তাঁকে বলেছেন ‘নিজের স্ত্রী না থাকলে আমি তোমার প্রতি ঝুঁকতাম।’ তুরানের এমন আচরণে শাহিন বেশ বিরক্তি বোধ করেন এবং ঘটনাটা বেরকের কানেও যায়। এ নিয়ে তাঁর সঙ্গে তর্কাতর্কি ও কথা-কাটাকাটির একপর্যায়ে বেরকের গায়ে হাত তোলেন তুরান। ঘুষি মেরে বেরকের নাক ভেঙে দেন।

এখানেই শেষ নয়। তাৎক্ষণিকভাবে বেরকেকে দ্রুত হাসপাতালে পাঠানো হয়। স্থানীয় সংবাদমাধ্যম জানিয়েছিল, তুরান গভীর রাতে অস্ত্র নিয়ে সেই হাসপাতালে গিয়েছিলেন। সেখানে তিনি বেরকেকে বলেছেন, ‘আমি জানতাম না সে তোমার জীবনসঙ্গী। দুঃখিত, আমাকে মেরে ফেলো।’

তুরানের বিরুদ্ধে যৌন নিপীড়ন, অবৈধ অস্ত্র রাখা, জনসাধারণের নিরাপত্তা ঝুঁকিতে ফেলা ও রক্তাক্ত করার অভিযোগপত্র গঠন করেছেন ইস্তাম্বুলের প্রধান সরকারি কৌঁসুলি। বেরকে শাহিনের বিরুদ্ধেও অবমাননার অভিযোগ গঠন করে তাঁর দুই বছরের কারাভোগ চাওয়া হয়েছে। বার্সার হয়ে লা লিগা ও কোপা ডেল রে জয়ী তুরানকে গত সপ্তাহেই জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। তুরস্কের রাষ্ট্রীয় মালিকানাভুক্ত সংবাদমাধ্যম ‘সাবাহ’ জানিয়েছে, এ ঘটনায় নিজ জীবনসঙ্গীর কাছে ক্ষমা চেয়েছেন বেরকে। আর তুরানের জীবনসঙ্গীর উক্তি, ‘বিচারের প্রতি আমার আস্থা আছে। আরদা তুরান রায় মেনে নেবে।’

তুরানের ক্যারিয়ারে হাতাহাতির ঘটনা এই প্রথম নয়। গত মে মাসে তুর্কি লিগে সহকারী রেফারিকে ধাক্কা মেরে রেকর্ড ১৬ ম্যাচ নিষিদ্ধ হয়েছিলেন তিনি। এ ছাড়া গত বছর তুরস্কের জাতীয় দল বহনকারী বিমানে এক ক্রীড়া সাংবাদিকের গায়েও হাত তুলেছিলেন তুরান। এ কারণে তাঁকে তখন বাধ্যতামূলক ছুটি দিয়েছিলেন তুরস্কের তৎকালীন কোচ ফাতিহ তেরিম।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।