আজকের বার্তা | logo

৮ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ২৩শে সেপ্টেম্বর, ২০১৮ ইং

৯ ফুটের পোষা অজগর গায়ের ওপর ছুঁড়ে একাধিক নারীকে ধর্ষণ!

প্রকাশিত : সেপ্টেম্বর ০১, ২০১৮, ২৩:৩৫

৯ ফুটের পোষা অজগর গায়ের ওপর ছুঁড়ে একাধিক নারীকে ধর্ষণ!

অনলাইন সংরক্ষণ   //  ধর্ষক মাত্রেই বিকৃত মনস্ক। কিন্তু স্কটল্যান্ডের বৃহত্তম এবং যুক্তরাজ্যের তৃতীয় বৃহত্তম শহর গ্লাসগোর বাসিন্দা জন ডিকসনের কথা শুনলে গা শিউড়ে উঠবে। একাধিক নারীকে প্রায় ১৭ বছর বিভিন্ন সময়ে ধর্ষণের মতো মারাত্মক অপরাধ করেছে সে।

তার ওপর যে নারীকে ধর্ষণ করত তার গায়ের ওপর অনেক সময়েই একটা ৯ ফুটের লম্বা সাপ ছেড়ে দেওয়া হত। যেটা জন ডিকসনের পোষা একটি পোষা অজগর৷ যেটা নির্বিষ হলেও বিশাল আকারের একটি সাপ।

ডিকসনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ যিনি এনেছিলেন সেই নারিদের মধ্যে একজন জানিয়েছেন প্রথমবার তাকে ট্রেনের টয়লেটে ধর্ষণ করা হয়েছিল। তারপর থেকে বাড়িতে নিয়মিত ধর্ষণ করা হত তাকে। বেশিরভাগ সময়েই তার গায়ে ছেড়ে দেওয়া হত এই সাপটি। তার প্রাণ ভয়ে শিউড়ে উঠত।

আরও একজন নারীর অভি়যোগ, তাকে দীর্ঘ ৫ বছর ধরে ১০০০ বার ধর্ষণ করেছেন জন ডিকসন।  অপর এক নারীর অভিযোগ, তিনি যখন ভয়ার্ত অবস্থায় আলমারিতে লুকিয়েছিলেন তখন তার ওপর ছুরি নিয়ে হামলা করেছিল জন ডিকসন। সব অভিযোগ সত্যি প্রমাণিত হওয়ার পর জন ডিকসনের কারাদণ্ড হয়েছে ৷

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।