আজকের বার্তা | logo

৪ঠা আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ১৮ই সেপ্টেম্বর, ২০১৮ ইং

৪ দিন আটক রেখে প্রবাসীর স্ত্রীকে গণধর্ষণ, নারীসহ আটক ৪

প্রকাশিত : সেপ্টেম্বর ১১, ২০১৮, ০০:০৯

৪ দিন আটক রেখে প্রবাসীর স্ত্রীকে গণধর্ষণ, নারীসহ আটক ৪

অনলাইন সংরক্ষণ  //  কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার বল্লভপুর গ্রামে এক প্রবাসীর স্ত্রীকে চার দিন আটকে রেখে গণধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় সেই গৃহবধূ বাদী হয়ে সোমবার সদর দক্ষিণ মডেল থানায় মামলা করেছেন।

পুলিশ এ ঘটনায় অভিযুক্ত চারজনকে আটক  করেছে। আটককৃতরা হলেন সদর দক্ষিণ উপজেলার রাজেন্দ্রপুর গ্রামের ছায়েদ আলীর ছেলে মাসুদ (২৮), একই এলাকার আবদুল বারেকের ছেলে মাসুদ (৩০), ধনপুর এলাকার ছারু মিয়ার ছেলে সিএনজি চালক হাসান (২৬) এবং ধর্ষণে সহযোগিতাকারী বল্লভপুর গ্রামের সহিদ মিয়ার স্ত্রী স্বপ্না আক্তার (২৭)।

অভিযোগ সূত্রে জানা যায়, গত ৫ সেপ্টেম্বর ওমান প্রবাসীর স্ত্রী তার বাপের বাড়ি জেলার সদর দক্ষিণ উপজেলার সুয়াগাজী এলাকা থেকে উলুরচর এলাকায় স্বামীর বাড়িতে ফিরতে একটি সিএনজিচালিত অটোরিকশায় ওঠেন। অটোরিকশার চালক হাসান পথিমধ্যে বল্লভপুর গ্রামের সহিদ নামের এক ব্যক্তির বাড়িতে নিয়ে যান। সেখানে আটকে রেখে টানা চারদিন তাকে গণধর্ষণ করা হয়।

এ সময় সেই গৃহবধূর বিভিন্ন অশ্লীল ছবি তুলে ৫ লাখ টাকা দাবি করা হয়। পরে গত ৮ সেপ্টেম্বর কৌশলে পালিয়ে যান গণধর্ষণের শিকার সেই গৃহবধূ। এরপর তিনি সোমবার সদর দক্ষিণ মডেল থানায় পাঁচজনকে আসামি করে মামলা দায়ের করেন।

এ বিষয়ে সদর দক্ষিণ মডেল থানা পুলিশের ওসি মামুনুর রশিদ জানান, প্রবাসীর স্ত্রীকে গণধর্ষণের ঘটনায় চার জনকে গ্রেফতার করা হয়েছে। অপর আসামি সহিদকে গ্রেফতারে পুলিশের তৎপরতা অব্যাহত রয়েছে।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।