আজকের বার্তা | logo

২রা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৫ই ডিসেম্বর, ২০১৮ ইং

৪ অক্টোবর থেকে বরিশালসহ সারাদেশে তিন দিনব্যাপী উন্নয়ন মেলা

প্রকাশিত : সেপ্টেম্বর ২৮, ২০১৮, ২৩:১৭

৪ অক্টোবর থেকে বরিশালসহ সারাদেশে তিন দিনব্যাপী উন্নয়ন মেলা

অনলাইন সংরক্ষণ  //  সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে ৪ঠা অক্টোবর থেকে শুরু হচ্ছে তিন দিনব্যাপী উন্নয়ন মেলা। রাজধানীর পাশাপাশি দেশের প্রতিটি জেলা এবং উপজেলাতেও এ মেলা অনুষ্ঠিত হবে।

আগামী বৃহস্পতিবার সকালে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মেলার উদ্বোধন করবেন। দেশের সবগুলো মেলায় ভিডিও প্রজেক্টরের মাধ্যমে এ অনুষ্ঠান দেখানো হবে।

রাজধানীর বাণিজ্য মেলার মাঠে উন্নয়ন মেলায় সবগুলো মন্ত্রণালয় এবং তাদের অধীনস্ত বিভাগগুলো অংশ নেবে। অন্যদিকে জেলা ও উপজেলাগুলোতে স্থানীয় পর্যায়ের প্রতিষ্ঠানগুলো অংশ নেবে।

এদিকে বাণিজ্য মেলার মাঠে উন্নয়ন মেলার কার্যক্রমের অগ্রগতি পরিদর্শন করেছেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব সাজ্জাদুল হাসান। প্রধানমন্ত্রীর কার্যালয়ের মহাপরিচালক খলিলুর রহমান, পরিচালক প্রশাসন আহসান কিবরিয়া, উপ প্রেসসচিব আশরাফুল আলম খোকন ও প্রটোকল অফিসার খুরশিদ আলম এসময় উপস্থিত ছিলেন।

সরকারের বিভিন্ন মন্ত্রণালয়ের উন্নয়ন কর্মকান্ডগুলো প্রদর্শন করা হবে মেলায়। রাজধানীর ভেন্যুতে ৩৬৬টি ষ্টল থাকবে। মেলাটি জনসাধারণের জন্য উম্মুক্ত থাকবে।

মেলার উদ্বোধনের আগে ৪ অক্টোবর সকালে শোভাযাত্রা এবং উদ্বোধনের পর বিদেশী উন্নয়ন সহযোগীদের নিয়ে সেমিনার অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন আয়োজকরা।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।