আজকের বার্তা | logo

৬ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ২১শে সেপ্টেম্বর, ২০১৮ ইং

সেলফিতে মশগুল, পা পিছলে নদীতে তলিয়ে গেলেন যুবক!

প্রকাশিত : সেপ্টেম্বর ১২, ২০১৮, ১৯:৫১

সেলফিতে মশগুল, পা পিছলে নদীতে তলিয়ে গেলেন যুবক!

অনলাইন সংরক্ষণ  //  সেলফি নিয়ে মাতামাতির শেষ নেই। উঠতে-বসতে এমনকি ঘুমোতে যাওয়ার আগেও সেলফি! আর বিশেষ কোনো স্থান হলে তো কথাই নেই। তুলতেই হবে সেলফি। শখের সেলফি তুলতে গিয়ে পা পিছলে সোজা নদীতে তলিয়ে গেছেন যুবক।চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে আজ বুধবার দুপুরে। ভারতের আসানসোলের ঘাঘরবুড়ি মন্দির পাশে নুনিয়া নদীতে। নিখোঁজ যুবকের নাম বিবেক চন্দ্রবংশী। তার খোঁজে ডুবুরি নামিয়ে তল্লাশি শুরু হয়েছে। ঘটনাস্থলে নিখোঁজের পরিজনদের পাশাপাশি রয়েছে পুলিশকর্মীরা

ভারতের জনপ্রিয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, কয়েকদিন আগে দিদির বাড়িতে বেড়াতে যান ওই যুবক। দিদির মানত ছিল। সেইমতো আজ সকালে সপরিবারে আসানসোলের ঘাগরবুড়ি মন্দিরে পুজো দিতে যান।নতুন জায়গায় বেড়াতে গিয়ে এমনিতেই বেশ খুশি ছিলেন ওই যুবক। কিন্তু পুজো দিলেন আর সেই জায়গার কোনও স্মৃতি রাখবেন না, তা তো হয় না! তাই সবার অলক্ষ্যেই মন্দিরে পাশে নুনিয়া নদীর ধারে যান বিবেক। ছোট ছোট পাথর টপকে বর্ষায় টইটম্বুর নুনিয়াকে দেখে তার ভাল লেগে যায়। তাই নদীকে সঙ্গে নিয়েই সেলফি তুলতে যান যুবক। কিন্তু কিনারে দাঁড়াতে না দাঁড়াতেই বিপত্তি, জমাট শ্যাওলায় পা পিছলে সোজা নদীতে! এ সময় টিলায় বসে থাকা দর্শনার্থীরা ওই যুবককে নদীতে পড়তেই চেঁচামেচি শুরু করেন। এরপরই পরিবারের লোকজন আসানসোল থানায় খবর দেয়।পুলিশের সঙ্গে তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছায় উদ্ধারকারী দল। যুবকের খোঁজে নুনিয়া নদীতে নেমেছে ডুবুরি। তবে এ প্রতিবেদন লেখা পর্যন্ত যুবকের কোনো সন্ধান মেলেনি। পুলিশের ধারণা, নদীতে স্রোত বেশি থাকায় ভেসে গেছেন বিবেক চন্দ্রবংশী।
Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।