আজকের বার্তা | logo

৯ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ২৪শে সেপ্টেম্বর, ২০১৮ ইং

সুমিতকে একনাগাড়ে ১৪ বার চুমু দিয়েছেন স্পর্শিয়া!

প্রকাশিত : সেপ্টেম্বর ০৮, ২০১৮, ২১:৫৪

সুমিতকে একনাগাড়ে ১৪ বার চুমু দিয়েছেন স্পর্শিয়া!

অনলাইন সংরক্ষণ  //  ভালোবাসার টানে বাসা থেকে পালিয়ে প্রেমিক সুমিতের হাত ধরেন স্পর্শিয়া। নতুন করে সংসার বাধার স্বপ্ন জাল বুনেন কপোত-কপোতি। ভালােবাসার বন্ধনকে দৃঢ় করতে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

শুরু হয় তাদের তুমুল রোমান্স। চলতে থাকে ভালোবাসার নানান খুঁনসুটি। কখনো ছোট্ট বাসার ভেতর আবার কখনো ঘরের বাইরের ছাদে চলে তাদের ভালোবাসা বিনিময়।

রাত-দুপুরে চায়ের কাপে চলে তুমুল বৃষ্টি। রোমান্স, খুনসুটি আর চুমুতে চুমুতে চলতে থাকে ভালোবাসার সহবাস। এভাবেই এক মধুময় জীবনের গল্প এগিয়ে চলে।

এক গোপন সূত্রে জানা যায়, এই মিউজিক ভিডিওতে স্পর্শিয়া একনাগাড়ে ১৪টি চুমু দিয়েছেন সুমিতকে। এটা অবশ্য মিউজিক ভিডিও এর খাতিরেই। কিছুদিন আগে ভিজুয়ালাইজার টিম সংগীতশিল্পী পিয়াল হাসান গান ‘চায়ের কাপে তুমুল বৃষ্টি’ এর এই ভিডিওটি নির্মাণ করে। যেখানে সম্পূর্ণ ভিন্ন আবহে খুঁজে পাওয়া যাবে স্পর্শিয়া ও সুমিত সেন গুপ্তকে। চমৎকার কথার এই গানটি লিখেছেন জামাল রেজা।

গানটি টিউন ও মিউজিক করছেন শিশির। কোরিওগ্রাফিতে ছিলেন নিডো খান। ভিজুয়ালাইজার টিমের এই ভিডিও নিমার্ণে ডিওপি হিসেবে ছিলেন ফরহাদ হোসেন। গানটি নিয়ে সংগীতশিল্পী পিয়াল হাসান দারুণ সন্তুষ্ট।

তিনি বলেন, অনেকদিন পর এমন স্বাদের একটি গান করেছি। ভক্তরা গানটির মাঝে আগের সেই পিয়াল হাসানকেই খুঁজে পাবেন। আর মিউজিক ভিডিওটি নির্মাতা অনেক যত্ন দিয়ে তৈরি করেছেন। স্পর্শিয়া-সুমিতও অনেক চমৎকার অভিনয় করেছেন। আশা করি, গানটি শ্রোতা-দর্শকদের প্রত্যাশা পূরণ করতে পারবে।

এদিকে গান ও মিউজিক ভিডিওটির নির্মাণ প্রসঙ্গে স্পর্শিয়া বলেন, অনকদিন পর এমন মিষ্টি স্বাদের গানের মিউজিক ভিডিওটিতে কাজ করলাম। গানের কথা ও গায়কীর সাথে সুমিতের সঙ্গে কাজটি আমার ভীষণ পছন্দ হয়েছে। আশা করি, দর্শক-শ্রোতারা ভালো একটি মিউজিক ভিডিও এর স্বাদ পাবে।

সুমিত বলেন, এখনই কিছু বলতে চাচ্ছি না। আশা করি, গানটিতে আমার ও স্পর্শিয়ার উপস্থিতি কাউকে নিরাশ করবে না। গানটি আজ শুক্রবার পিয়াল হাসানের নিজস্ব ইউটিউব চ্যানেলে অবমুক্ত হয়েছে।

উল্লেখ্য, এক সময়ের শ্রোতানন্দিত কণ্ঠশিল্পী পিয়াল হাসান। তার অসংখ্য জনপ্রিয় অ্যালবামের মধ্যে উল্লেখযোগ্য অ্যালবাম হচ্ছে ‘আনন্দ উল্লাস’ (১৯৮৯, পিয়াল হাসান ও খালিদ হাসান মিলু), কান্না (পিয়াল হাসান ও সাজু), রূপ কুমারী (পিয়াল হাসান ও পলাশ), ভুলতে পাড়ি না সাথী (পিয়াল হাসান, আসিফ ও আতিক বাবু), কেমন আছো তুমি (পিয়াল হাসান, আসিফ ও আতিক বাবু), একটাই প্রশ্ন আমার (পিয়াল হাসান, আসিফ ও আতিক বাবু), আমার প্রিয় বান্ধবী (পিয়াল হাসান, আসিফ ও আতিক বাবু), হার মেনেছি (পিয়াল হাসান, আসিফ ও আতিক বাবু) অন্যদিকে একক অ্যালবাম হিসেবে রয়েছে ভেঙে দিবো তাজমহল, বুক ভরা দীর্ঘশ্বাস, আজও কাঁদি আমি, কি করে ভুলবো তোমায়, অনেক বুঝিয়েছি আমি। এছাড়াও ওপার বাংলার যৌথ অ্যালবাম করেছেন আশা ভোসলে, কবিতা কৃষ্ণ মূর্তি, অলকা ইয়াগনিক, অভিজিতের সঙ্গে।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।