আজকের বার্তা | logo

১লা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৪ই নভেম্বর, ২০১৮ ইং

সাপ-বিচ্ছুর সঙ্গে খেয়ে আসুন

প্রকাশিত : সেপ্টেম্বর ০৭, ২০১৮, ১১:৫৮

সাপ-বিচ্ছুর সঙ্গে খেয়ে আসুন

অনলাইন সংরক্ষণ  // আপনি সাপ-বিচ্ছুর সঙ্গে খাবার খেতে চান? তাহলে চলে আসুন কম্বোডিয়ায়। সেখানে একটি রেস্তোরাঁ আছে, যেখানে সাপ, বিচ্ছু, গিরগিটির মতো সরীসৃপ প্রাণীদের সঙ্গে নিয়ে খাবার খেতে পারবেন। ছুঁয়ে দেখবেন, হাতে নেবেন, কাঁধে নেবেন—কিচ্ছু হবে না।

বার্তা সংস্থা এএফপি, এনডিটিভি ও ডেইলি মেইলের মতো আন্তর্জাতিক বিভিন্ন গণমাধ্যমে এ নিয়ে ভিডিওসহ প্রতিবেদন প্রকাশিত হয়েছে। প্রতিবেদনে জানানো হয়, রাজধানী নমপেনে এই রেস্তোরাঁ চালু করেছেন স্থানীয় এক নাগরিক। নাম চে রতি। ক্রেতা আকর্ষণেই তাঁর এই ব্যতিক্রমী উদ্যোগ। সরীসৃপ প্রাণী নিয়ে মানুষের ভয় দূর করতেই এ রেস্তোরাঁ চালু করেছেন।

এনডিটিভি অনলাইনের প্রতিবেদনে জানানো হয়, এর আগে নমপেনে বিড়ালের রেস্তোরাঁয় মানুষজনের ভিড় দেখা যায়। কিন্তু নতুন এই রেস্তোরাঁ হওয়ার পর মানুষ সেখানে ভিড় করতে শুরু করেছেন।

রেস্তোরাঁর মালিক চে রতির ভাষ্য, প্রথমে মানুষ এসব প্রাণী দেখে ভয় পেত। কিন্তু এখন তারা উপভোগ করছে। ভিডিওতে দেখা যায়, ওই রেস্তোরাঁয় খেতে আসা মানুষজন বিভিন্ন রঙের সাপ কোলে-পিঠে নিচ্ছে। গিরগিটি ও বিচ্ছুজাতীয় প্রাণী শরীরে জড়াচ্ছে। এসব প্রাণীর সঙ্গে সেলফি তুলছে।

১ মিনিট ২২ সেকেন্ডের এক ভিডিওতে দেখা যায়, পৃথকভাবে কয়েক যুবক সাপ ও বড় আকারের গিরগিটি নিয়ে খেলছেন। একজন তাঁর কোল্ড কফির গ্লাসে পেঁচিয়ে দিচ্ছেন ছোট আকারের একটি পাইথন। আবার দুই তরুণীকে দেখা যায়, সাপ কাঁধে জড়িয়ে ছবি তুলছেন।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।