আজকের বার্তা | logo

২৮শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১১ই ডিসেম্বর, ২০১৮ ইং

শারীরিক সম্পর্কের সময় মৃত্যু ‘সফল প্রেমিকের’

প্রকাশিত : সেপ্টেম্বর ২৯, ২০১৮, ১৭:৩৫

শারীরিক সম্পর্কের সময় মৃত্যু ‘সফল প্রেমিকের’

অনলাইন সংরক্ষণ  //  মারিজিও জফান্তি। ‘রোমিও অফ রিমিনি’ হিসেবে পরিচিত তিনি। ইতালির সবচেয়ে সফল এই ব্যক্তি প্রেম করেছেন প্রায় ছয় হাজার নারীর সঙ্গে। সবার সঙ্গেই শারীরিক সম্পর্কে জড়িয়েছিলেন তিনি। কিন্তু দুঃখের বিষয় হলো নিজের থেকে ৪০ বছরের ছোট এক তরুণীর সঙ্গে যৌন সঙ্গমের সময় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন এই প্রেমকুমার।

ব্রিটিশ সংবাদমাধ্যম ‘মেট্রো’ তাদের একটি প্রতিবেদনে জানিয়েছে, অলিভ ত্বকের আকর্ষণীয় দীর্ঘ চুলের দীর্ঘদেহী মারিজিও জফান্তি পছন্দ করতেন তার আশে পাশে থাকা নারীদের সঙ্গে সম্পর্ক গড়তে। তাদের সঙ্গে নাইটক্লাবে যেতে। এমন করেই তাদের সঙ্গে শারীরিক সম্পর্কে জড়াতেন তিনি।

ইতালির সবচেয়ে জনপ্রিয় প্লেবয়খ্যাত ৬৩ বছর বয়সী মারিজিও সম্প্রতি ইতালিতে ঘুরতে আসা এক নারী পর্যটকের সঙ্গে সম্পর্ক গড়েন। ২৩ বছর বয়সী ওই পর্যটকের সঙ্গে অন্তরঙ্গ সময় কাটানোর সময় হঠাৎ হৃদরোগে আক্রান্ত হন তিনি। পরে তাকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ডেইলি মেইল আরও জানিয়েছে, ওই ইউরোপিয়ান তরুণীর সঙ্গে কথা বলে জানা গেছে, গত মঙ্গলবার নাইটক্লাব থেকে ইতালির রিমিনি শহরের প্রডেলা এলাকার নিজ বাড়িতে তাকে নিয়ে যান মরিজিও। এক পর্যায়ে তারা যৌনসম্পর্কে জড়ান। হঠাৎ বুকে তীব্র ব্যথা অনুভব করেন মারিজিও। তার হার্ট অ্যাটাক হয়েছে আশঙ্কা করে জরুরি নম্বরে ফোন করেন তিনি। পরে অ্যাম্বুলেন্স এসে মারিজিওকে হাসপাতালে নিয়ে যায়। কিন্তু চেষ্টা করেও তারা মারিজিওকে বাঁচাতে পারেননি।

মারিজিও ১৯৭০ সালে মাত্র ১৭ বছর বয়সে একটি নাইটক্লাবে কাজ করতে শুরু করেন। সে সময় তার কাজ ছিল, রাস্তায় যাতায়াত করছে এমন নারীদের সঙ্গে কথাবার্তা-আলাপ আলোচনা বাড়িয়ে তাদের নাইটক্লাবে আসার জন্য রাজি করানো। ১৯৮৬ সালে ইতালির এল স্প্রেসো নামে এক সংবাদপত্রে লেখা হয়, তিনি ইতালির সবচেয়ে সফল প্রেমিক।

ইতালির সংবাদমাধ্যম জানিয়েছে, মারিজিও জফান্তি এভাবেই মৃত্যুবরণ করতে চেয়েছিলেন। বাস্তবেও তাই হলো।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।