আজকের বার্তা | logo

১লা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৫ই ডিসেম্বর, ২০১৮ ইং

যেখানে মাদক সেখানেই প্রতিরোধ গড়ার অঙ্গীকার

প্রকাশিত : সেপ্টেম্বর ০৪, ২০১৮, ১৫:১৯

যেখানে মাদক সেখানেই প্রতিরোধ গড়ার অঙ্গীকার

অনলাইন সংরক্ষণ  //  “কেদারপুরবাসী মিলাও হাত, মাদকব্যাধি নিপাত যাক”-এ স্লোগানকে সামনে রেখে বাবুগঞ্জে মাদকের আগ্রাসন প্রতিরোধ করতে এবার মাঠে নেমেছে স্থানীয় যুব সমাজ। কেদারপুর যুব সংঘ নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে এলাকার মাদক নির্মূলে শুরু হয়েছে গণআন্দোলন। যেখানে মাদক সেখানেই প্রতিরোধ গড়ার অঙ্গীকার নিয়ে সোমবার তাদের আয়োজনে অনুষ্ঠিত হয়েছে মাদক বিরোধী এক ব্যতিক্রমী সমাবেশ। যুবকদের ওই আহবানে সাড়া দিয়েছেন বাবুগঞ্জ থানা ও বরিশাল জেলা পুলিশ ছাড়াও স্থানীয় জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা, সাংবাদিক, রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষক-শিক্ষার্থীসহ সমাজের সর্বস্তরের মানুষ।

সোমবার (৩ সেপ্টেম্বর) বিকেলে বাবুগঞ্জ উপজেলার কেদারপুর ইউনিয়নের আছিয়া ওয়াজেদ মাধ্যমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত ওই মাদক বিরোধী সমাবেশে প্রধান অতিথি ছিলেন বরিশালের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আবদুর রব হাওলাদার। কেদারপুর যুব সংঘের উপদেষ্টা মোঃ জামাল উদ্দিনের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাবুগঞ্জ থানার ওসি দিবাকর চন্দ্র দাস, ওসি (তদন্ত) আবদুর রহমান, বিমানবন্দর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি আরিফ আহমেদ মুন্না ও কেদারপুর ইউপি চেয়ারম্যান নূরে আলম বেপারি।

যুব সংঘের উপদেষ্টা হারুন সিকদারের সঞ্চালনায় এসময় আমন্ত্রিত অতিথিদের মধ্যে আরো বক্তব্য রাখেন কেদারপুর ইউপি সদস্য রেজাউল করিম, রোকনুজ্জামান মেম্বার, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আবদুস সালাম হাওলাদার, মুক্তিযোদ্ধা শাহজাহান কমান্ডার, মোয়াজ্জেম হোসেন মাস্টার, আয়োজক কেদারপুর যুব সংঘের সভাপতি মোঃ মাসুম আকন্দ, সম্পাদক আশিকুর রহমান, সাংগঠনিক সম্পাদক বেল্লাল হোসাইন, সহ-সম্পাদক আশ্রাফুল ইসলাম, নিয়াজ আহমেদ অভি, আছিয়া ওয়াজেদ মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বাদল মিয়া, শিক্ষার্থী মীম প্রমুখ।

প্রধান অতিথির বক্তৃতাকালে বরিশালের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আবদুর রব হাওলাদার বলেন, স্থানীয় যুবকদের উদ্যোগে মাদক বিরোধী এই আয়োজন সত্যিই অনন্য এবং অনুকরণীয়। যুব সমাজ জেগে উঠলে সব অসম্ভবকে সম্ভব করতে পারে। দেশে মাদক আজ ভয়াবহ এক সামাজিক ব্যাধিতে পরিণত হয়েছে। এই ব্যাধি সম্পূর্ণ নির্মূল করতে হলে মাদকের বিরুদ্ধে গণপ্রতিরোধ গড়ে তুলতে হবে। প্রত্যেকটি সচেতন মানুষ যার যার অবস্থান থেকে মাদকের বিরুদ্ধে সোচ্চার হলেই মাদকের অভিশাপ মুক্ত হবে সমাজ।

এসময় সমাবেশের প্রধান অতিথি বরিশালের অতিরিক্ত পুলিশ সুপার ও স্থানীয় কেদারপুর যুব সংঘের সভাপতি মোঃ মাসুম আকন্দের নেতৃত্বে যেখানে মাদক সেখানেই প্রতিরোধ গড়ার অঙ্গীকার করেন উপস্থিত সবাই।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।