আজকের বার্তা | logo

১১ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ২৬শে সেপ্টেম্বর, ২০১৮ ইং

মহিলা থানাতেই মহিলা হেড কনস্টেবলকে গণধর্ষণ

প্রকাশিত : সেপ্টেম্বর ১০, ২০১৮, ১০:০৬

মহিলা থানাতেই মহিলা হেড কনস্টেবলকে গণধর্ষণ

অনলাইন সংরক্ষণ  //  ভয় পাই না কাউকে। ভারতের হরিয়ানায় বোধ হয় এমন কিছুই প্রমাণ করতে চেয়েছিল দুর্বিত্তরা। তাই মহিলা থানাতে ঢুকেই মহিলা হেড কনস্টেবলকে গণধর্ষণ করে তারা। ছুরি দেখিয়ে মহিলা হেড কনস্টেবলকে দুই দুষ্কৃতী ধর্ষণ করে।

জানা গেছে, কাউকে এই বিষয়ে জানালে বা অভিযোগ দায়ের করলে তাকে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়েছিল তারা। নির্যাতিতা পুলিস কনস্টেবলের অভিযোগের ভিত্তিতে ধর্ষণের মামলা দায়ের করা হয়েছে। যদিও এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি। নির্যাতিতার মেডিকেল পরীক্ষায় ধর্ষণের প্রমাণ মিলেছে।

স্টেশন ইনচার্জ কমলা দেবী জানিয়েছেন,  ২০১৪ সালে মহেন্দ্রগড়ে নির্যাতিতা কনস্টেবল যখন কর্তব্যরত ছিলেন তখন যোগেন্দ্র নামের এক ব্যক্তির সঙ্গে পরিচয় হয়েছিল। পালওয়ালে নির্যাতিতা যখন বদলি হয়ে চলে আসেন, যোগেন্দ্ররের বড় ভাই তোশরাজ তাকে ছুরি দেখিয়ে গত শনিবার মহিলা থানায় ধর্ষণ করে। তারপরেই অভিযোগ দায়ের করেন নির্যাতিতা।

নির্যাতিতা জানান, অলভলপুরের বাসিন্দা যোগেন্দ্র মিন্টো গত চার বছর ধরে তাকে ধর্ষণ করেছে। কাউকে জানালে বার বার প্রাণে মারার হুমকি দিয়েছে। এমনকি, তার পরিবারের লোকেদেরও হেনস্থা করা শুরু করেছিল সে।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।