আজকের বার্তা | logo

৪ঠা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৮ই নভেম্বর, ২০১৮ ইং

ভোলায় পারিবারিক ঝগড়া, আহত-৫

প্রকাশিত : সেপ্টেম্বর ১৫, ২০১৮, ২২:৩৩

ভোলায় পারিবারিক ঝগড়া,  আহত-৫

অনলাইন সংরক্ষণ  //  ভোলার তজুমদ্দিন উপজেলার শম্ভুপুর ইউনিয়নে পারিবারিক কলহলে মহিলা সংরক্ষিত সদস্য কানন বেগমের নেতৃত্বে ৬জনকে পিঠিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে।

গতকাল তজুমদ্দির উপজেলার শম্ভুপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডে এঘটনাটি ঘটে। এ হামলায় ৬জন আহত হয়। প্রথমে আহতদের উদ্ধার করে তজুমদ্দিন হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ভোলা সদর হাসপাতালে প্রেরন করে। বর্তমানে আহতরা ভোলা সদর হাসপাতালের পুরুষ সার্জারী ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানায়, শুক্রবার বিকেলে তোফাজ্বল.নুরে আলম, তৈয়ব, আইউব আলী, ভাই ভাই পারিবারিক ঝগড়া করে। কিছুক্ষন পর মহিলা মেম্বার কানন বেগম কিছু লোকজন নিয়ে তোফাজ্বল ,নুরে আলম, তৈয়ব, আইউব আলীর উপর হামলা চালায়।

আহতদের সূত্রে জানায়, আমরা ভাই ভাইর মধ্যে পারিবারিক ঝগড়া হয়। এরমধ্যে শম্ভপুর ইউনিয়নের মহিলা সংরক্ষিত ১,২,৩ নং ওয়ার্ডের মেম্বার কাকন বেগম ও তার স্বামী জামাল ভাড়াটিয়া সন্ত্রাস বাহিনী দিয়ে আমাদের উপর অতর্কিত হামলা চালায়। পরে সালিশ বিচারের নাম দিয়ে আমাদের কাছে টাকা চায়। এলাকার মধ্যে মহিলা মেম্বার সালিশ বিচারের নাম দিয়ে মানুষের কাছ থেকে অর্থ হাতিয়ে নিচ্ছে।

আহতরা আরো অভিযোগ করে বলেন, এসময় ওই মেম্বারের নেতৃত্বে জামাল, জাকির, সিরাজ, ভুট্রাসহ কয়েকজন বাড়িঘর লুটপাট করে এবং হামলা চালিয়ে ঘরবাড়ি ভাংচুর করে।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।