আজকের বার্তা | logo

২৮শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১১ই ডিসেম্বর, ২০১৮ ইং

ভোলায় আইনজীবীদের কোর্ট বর্জন কর্মসূচি চলছে

প্রকাশিত : সেপ্টেম্বর ২৫, ২০১৮, ২২:৪৯

ভোলায় আইনজীবীদের কোর্ট বর্জন কর্মসূচি চলছে

অনলাইন সংরক্ষণ  // ভোলার অতিরিক্ত জজ আদালত চরফ্যাশনে স্থানান্তরিত হওয়ার প্রতিবাদে ৩দিনের মানববন্ধন কর্মসূচি  পর এবার কোর্ট বর্জন করে আদালত ভবনের সামনের রাস্তায় অবস্থান কর্মসুচি পালন করছেন ভোলা বারের আইনজীবীরা।
এদিকে আইনজীবীদের এই কর্মসূচীতে ভোলার সর্বস্থরের মানুষ একমত পোষন করে তারাও কর্ম সুচিতে যোগ দিয়েছেন। সকাল ১০ টায় বার ভবনের সামনে অবস্থান কর্মসূচী শুরু হলে ভোলা আইনজীবী করনিক সমিতির নেতৃবৃন্দসহ করনিকরা একাত্বতা পোষন করে কর্মসুচিতে যোগদেন। ভোলা বারের সভাপতি ওবাইদুর রহমান শাহজানের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন সম্পাদক ও জিপি নুরুল আলম নুরনবী , আওয়ামী আইনজীবী পরিষদের সম্পাদক

এডভোকেট জাহাঙ্গীর আলমসহ ভোলার বিভন্ন পেশাজীবী নেতৃবৃন্দ। সভাপতি ওবাইদুর রহমান শাজাহান সাংবাদিকদের বলেন, বাংলাদেশের কোথায় কোন আদলত থাকবে তা সংবিধানে লেখা আছে, কিন্তু একজন ব্যক্তির খামখেয়ালীতে নজীর বিহীন ভাবে এই অবৈধ কাজটি করেছেন। আইন মন্ত্রী আমাদের জানিয়েছেন এ আদেশ বাতিল করেছেন কিন্তু আমরা কোন লিখিত কাগজ পাইনি। যতক্ষন পর্যন্ত অবৈধ আদেশ বাতিল না হবে ততোদিন আমাদের কর্মসুচী অব্যহত থাকবে। এদিকে ভোলার আইজীবীদের আদালত বর্জনের ঘটনায় সীমাহীন দুর্ভোগে পরেছেন আদলতে আসা বিচার প্রার্থীরা। আজ আদলতের ভিতরে প্রশাসনিক কাজ ছাড়া কোন প্রকার বিচারিক কর্মকান্ড না হওয়ায় এ দুর্ভোগে পরতে হয়েছে বলে  জানিয়েছেন লালমোহন উপজেলা থেকে আসা মামলার বাদী রাশিদা বেগম তিনি বলেন, জেলা জজ কোর্টে করা একটি রিভিশন মামলা নিয়ে কয়েক মাস ধরে ঘুরতেছি কোন বিচার পাইনা আজ তারিখ ছিলো অনেক টাকা খরচ হয়েছে কোন কাজ হয়নি, তারপরেও বলবো চরফ্যাশন থেকে সকল কোর্ট ভোলায় নিয়ে এসে দুর্নীতি বন্ধ করে অসহায় বিচার প্রার্থীদের বাচানোর জন্য।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।