আজকের বার্তা | logo

২৮শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১২ই ডিসেম্বর, ২০১৮ ইং

বরিশাল নগরীর ব্যবসায়ীর ছেলের লাশ রাজধানীতে ‍উদ্ধার

প্রকাশিত : সেপ্টেম্বর ২৮, ২০১৮, ১৭:২৯

বরিশাল নগরীর ব্যবসায়ীর ছেলের লাশ রাজধানীতে ‍উদ্ধার

অনলাইন সংরক্ষণ   ///  বরিশাল শহরের কাটপট্টি রোডের ইলেকট্রনিক্স ব্যবসায়ি বাবুল শেরওয়ানীর ছেলের মারুফুল ইসলাম নিয়ন শেরওয়ানীর (৩০) মরদেহ রাজধানী ঢাকার একটি আবাসিক হোটেল থেকে উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (২৭ সেপ্টেম্বর) মরদেহ উদ্ধারের পরে সন্ধ্যায় সড়ক পথে নিয়ে বরিশালের উদ্দেশে রওনা দিয়েছে স্বজনেরা।

স্বজনেরা দাবি করছে- গত দুদিন যাবত ফোন দিয়ে তাকে পাওয়া যাচ্ছিল না। এমনকি তিনিও ফোন রিসিভ করেননি। ফলে তিনি যেই হোটেলে থাকতেন সেখানে খোঁজ নেওয়া হয় এবং হোটেল কক্ষের দরজা ভেঙে তার অর্ধগলিত মরদেহ পাওয়া যায়। তাদের ধারনা হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারুফুল ইসলাম নিয়ন শেরওয়ানী মারা গেছেন। যে কারণে রাজধানীতে তার ময়নাতদন্ত না করেই বরিশালে নিয়ে আসার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

রাজধানীর একটি সূত্র জানিয়েছে- মারুফুল ইসলাম নিয়ন চীনা ইঞ্জিনিয়ারদের সাথে একটি কোম্পানিতে কর্মরত ছিলেন। সেই সুবাদে তিনি রাজধানীতে থাকতেন। গত তিনদিন আগে অর্থাৎ সোমবার তিনি সর্বশেষ বরিশালে স্বজনদের ফোন করেছিলেন। এরপর থেকে তিনি ফোন রিসিভ করেন নি। বৃহস্পতিবার স্বজনেরা আবাসিক হোটেলে গিয়ে তার কক্ষের দরজাটি ভেতর থেকে বন্ধ পায়।

পরবর্তীতে সেখানকার কর্মকর্তাদের সহযোগিতায় সেই কক্ষের দরজা ভেঙে অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধারে আসলে স্বজনদের আবেদনের প্রেক্ষিতে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে নিশ্চিত হওয়া গেছে।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।