আজকের বার্তা | logo

৩রা কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | ১৮ই অক্টোবর, ২০১৮ ইং

দেবীর মতোই লাগে…

প্রকাশিত : সেপ্টেম্বর ২৮, ২০১৮, ২২:৫৫

দেবীর মতোই লাগে…

অনলাইন সংরক্ষণ  ///   গোলাপি জামদানির কামিজের ভেতর সোনালি নকশার কাজ। নিচে একই রঙের গাউন পরেছিলেন জয়া আহসান। চুলগুলো মাথার পেছনে বাঁধা। অলংকার না হলেও চলত। তবু যেন বাড়তি কিছু রাখা। গা ছমছমে আবহসংগীতের সঙ্গে র‍্যাম্পে দেবীর মতোই লাগছিল তাঁকে।

দেবীর অলংকার লাগে না। কিন্তু ‘দেবী’ নামের একটা সিনেমা হচ্ছে, সেটা মুক্তির আগে উৎসব ও উদযাপনের প্রয়োজন আছে। তারই অংশ হিসেবে র‍্যাম্পে হাঁটলেন ছবির প্রযোজক ও অভিনেত্রী জয়া আহসান। এই সুযোগে একই র‍্যাম্পে হাঁটলেন প্রতিযোগিতার মাধ্যমে খুঁজে বের করা আরও ২৫ তরুণ মডেল।

আজ শুক্রবার সন্ধ্যায় রাজধানীর বসুন্ধরায় যমুনা ফিউচার পার্কের সেন্টার কোর্টে ছিল দেবী মঞ্চের ফ্যাশন শো। মডেল হান্টের এ আয়োজনে আবেদন করেছিল প্রায় সাড়ে সাত হাজার তরুণ-তরুণী। সেখান থেকে শুরুতে ৩০০ এবং তাঁদের ভেতর থেকে বেছে ২৫ জনকে এ ফ্যাশন শোতে অংশ নেওয়ার সুযোগ দেওয়া হয়। আয়োজকদের প্রত্যাশা, এই মঞ্চ থেকে একদিন আসবে জয়া আহসানের মতো মডেল ও অভিনেত্রী।

ফ্যাশন শোর শুরুতে ছিল উদ্বোধনী নৃত্য। ‘বাজে বীণা’ গানের সঙ্গে নৃত্য পরিবেশন করেন ফাহমিদা ও অভিরূপ। দেবী মঞ্চের আয়োজক বিশ্বরঙ-এর স্বত্বাধিকারী ফ্যাশন ডিজাইনার বিপ্লব সাহা বলেন, ‘জয়া আহসানের সঙ্গে অনেক দিনের বন্ধুত্ব। বন্ধুর সিনেমার জন্য কী করতে পারি, সেই ভাবনা থেকেই এই আয়োজন।’ তিনি জানান, ‘দেবী’র প্রচারণার জন্য যেসব শাড়ি ও পাঞ্জাবি তৈরি করা হয়েছে, পূজার উপহার হিসেবেও সেগুলো চমৎকার। সিনেমা শেষ হয়ে গেলেও অনেক দিন একে স্মরণ রাখার জন্য এ রকম উদ্যোগ নেওয়া হয়েছে। বিপ্লব সাহা বলেন, ‘সিনেমা চলে গেলেও আলমারি খুললে দেবী আপনাদের সঙ্গেই থাকবে, জয়া থাকবেন, চঞ্চল থাকবেন।’

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।