আজকের বার্তা | logo

৮ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ২৩শে সেপ্টেম্বর, ২০১৮ ইং

দুর্দিনে রণবীরের পাশে কী দাঁড়াবেন আলিয়া?

প্রকাশিত : সেপ্টেম্বর ০২, ২০১৮, ১২:০৯

দুর্দিনে রণবীরের পাশে কী দাঁড়াবেন আলিয়া?

অনলাইন সংরক্ষণ  //  বিক্রি হয়ে যাচ্ছে আরকে স্টুডিও। ৭০ বছর আগে রাজ কাপুরের হাত ধরে পথ চলা শুরু এই স্টুডিওর। আরব সাগরের তীরে এই স্টুডিও সেই সময়ে যেন চলচ্চিত্র দুনিয়ায় ঝড় তুলেছিল।

সেই স্টুডিওর প্রথম ছবি ‘আগ’ (১৯৪৮)। এর পরে আর থেমে থাকেনি কাপুর পরিবারের স্টুডিও। ‘শ্রী ৪২০’ (১৯৫৫), ‘মেরা নাম জোকার’ (১৯৭০), ‘সত্যম শিবম সুন্দরম’ (১৯৭৮), ‘রাম তেরি গঙ্গা মেয়লি’ (১৯৮৫)-এর মতো ছবি বলিউডকে উপহার দিয়েছে আরকে ফিলমস। বহু চড়াই উতরাই অতিক্রম করে ১৯৯৯ পর্যন্ত সচল ছিল স্টুডিও।  কিন্তু তারপরে থেমে যায় পথ চলা।

বছরের পর বছর নিষ্ক্রিয় ভাবে পড়ে থাকার কারণে শেষ পর্যন্ত কাপুর পরিবার সিদ্ধান্ত নিয়েই ফেলেছে, বিক্রি দেওয়া হবে আরকে স্টুডিও। ২ একর জমিতে পুরো সম্পত্তির দাম প্রায় ৫০০ কোটি টাকা। চলতি বছরের ভারাক্রান্ত মন নিয়ে আরকে স্টুডিওকে বিদায় জানাবেন কাপুর পরিবারের সদস্যরা।

কাপুর স্টুডিওর শেষ গণেশ পূজার সাক্ষী থাকতে চলেছেন আলিয়া ভাট। বলিউডে কান পাতলেই বেশ কিছুদিন ধরে শোনা যাচ্ছিল, রণবীর কাপুরের সঙ্গে সম্পর্কে রয়েছেন আলিয়া ভাট। এই তথ্যে বেশ কয়েকবার ইতিবাচক ইঙ্গিতও দিয়েছেন রণবীর ও আলিয়া দু’জনেই। তাই পরিবারের এই গুরুত্বপূর্ণ অনুষ্ঠানে আলিয়াকে আমন্ত্রণ জানিয়েছেন রণবীরও। বলাই যায়, কাপুর পরিবারের এমন মন ভার করা দিনে রণবীরের পাশেই থাকবেন মহেশ কন্যা।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।