আজকের বার্তা | logo

৭ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ২১শে নভেম্বর, ২০১৮ ইং

ঝালকাঠিতে দেড়লাখ টাকার জাল নোটসহ আটক ১

প্রকাশিত : সেপ্টেম্বর ০৭, ২০১৮, ২৩:৫৮

ঝালকাঠিতে দেড়লাখ টাকার জাল নোটসহ আটক ১

অনলাইন সংরক্ষণ  //  ঝালকাঠিতে ১ লাখ ৪৫ হাজার টাকার জাল নোটসহ শেখ আব্দুস ছালাম (৫৫) এক ব্যক্তিকে আটক করেছেন র‌্যাব-৮ এর সদস্যরা।

বৃহস্পতিবার (৬ সেপ্টেম্বর) রাতে র‌্যাব-৮ এর পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়।

এর আগে বিকেল ৪টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে পরমহল গ্রামের বায়তুল আমিন জামে মসজিদ সংলগ্ন সড়কে অভিযান চালায় র‌্যাব-৮ সিপিএসসির একটি দল।

র‌্যাব জানায়, ছালামকে আটকের পর তার দেহ তল্লাশি করে মোট ১ লাখ ৪৫ হাজার টাকার জাল নোট উদ্ধার করা হয়। এরমধ্যে ১ হাজার টাকার কশ সিরিজের ৪৭টি অর্থাৎ ৪৭ হাজার টাকার জাল নোট উদ্ধার করা হয়। ১ হাজার টাকার এ নোটের মধ্যে ক শ ৬৩৭৭৩৬৬ নম্বরের ১১ টি, ক শ ৬৩৭৭৩৭৬ নম্বরের ২টি, ক শ ৬৩৭৭৩৪৬ নম্বরের ১১ টি, ক শ ৬৩৭৭৩৩৬ নম্বরের ২৩ টি জাল নোট পাওয়া গেছে।

পাশাপাশি ৫ শ টাকার ক ড সিরিজের ১৯৬ টি অর্থাৎ ৯৮ হাজার টাকার নোট জাল নোট উদ্ধার করা হয়। ৫ শত টাকার এ নোটের মধ্যে ক ড ৭১৬৬৬১১ নম্বরের ৫৫ টি, ক ড ৭১৬৬৬১৪ নম্বরের ৪৬ টি, ক ড ৭১৬৬৬১৬ নম্বরের ৪৪ টি, ক ড ৭১৬৬৬১৭ নম্বরের ৫১ টি জাল নোট পাওয়া গেছে।

অভিযানে র‌্যাব-৮ বরিশালের উপ-পরিচালক মেজর মো. মাসুদ রানা এবং সিনিয়র সহকারী পরিচালক মো. হাছান আলী নেতৃত্ব দেন এবং এ ঘটনায় সিপিএসসি’র ডিএডি মো. মামুনুর রশিদ খাঁন বাদী হয়ে ঝালকাঠি জেলার সদর থানায় একটি মামলা দায়ের করেছেন।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।