আজকের বার্তা | logo

১লা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৫ই নভেম্বর, ২০১৮ ইং

‘জনগণের জন্য উন্নয়নের সুফল অব্যাহত রাখতে হবে’

প্রকাশিত : সেপ্টেম্বর ১৫, ২০১৮, ০০:১৫

‘জনগণের জন্য উন্নয়নের সুফল অব্যাহত রাখতে হবে’

অনলাইন সংরক্ষণ  //  পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেছেন, জনগণের জন্য সরকারের উন্নয়নের সুফল অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। আওয়ামী লীগ সরকারের ১০ বছরের শাসনামলে যত উন্নয়ন হয়েছে স্বাধীনতার পর এ যাবৎ কোন সরকার এত উন্নয়ন করতে পারেনি। এই উন্নয়নের সুফল ভোগ করছে সাধারণ মানুষ।

উপমন্ত্রী আজ শুক্রবার বিকেলে ভোলার চরফ্যাশন ষ্টেডিয়ামে “বঙ্গবন্ধু গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্ট” ফাইনাল খেলায় বিজয়ী দলকে গোল্ডকাপ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেছেন।

এসময় তিনি বলেন, আমার নির্বাচনী এলাকা ভোলার চরফ্যাশন ও মনপুরায় দুই মেয়াদে উন্নয়নের যে ইতিহাস সৃষ্টি করেছি আগামী নির্বাচনে রায় আপনাদের হাতে ছেড়ে দিয়েছি। আমার বিশ্বাস, দেশের জনগণ উন্নয়নের পক্ষে ভোট দিয়ে আবারও আওয়ামী লীগকে বিজয়ী করবে। আগামীর বাংলাদেশ হবে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী জনগণের উন্নয়নশীল বাংলাদেশ।

এর আগে দুপুরে উপমন্ত্রী জ্যাকব মনপুরা উপজেলায় ৩ কোটি টাকা ব্যয়ে আধুনিক ডাক বাংলোসহ ৪টি মাধ্যমিক বিদ্যালয়ের ৪ তলা একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্থর স্থাপন ও উপজেলা মৎস্যজীবি লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, আওয়ামী লীগের সম্পাদক নুরুল ইসলাম ভিপি ও পৌর মেয়র বাদল কৃষ্ণ দেবনাথ।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।