আজকের বার্তা | logo

১লা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৫ই নভেম্বর, ২০১৮ ইং

জটিলতা কাটিয়ে প্রেক্ষাগৃহে শাকিব

প্রকাশিত : সেপ্টেম্বর ২৭, ২০১৮, ২৩:২৪

জটিলতা কাটিয়ে প্রেক্ষাগৃহে শাকিব

অনলাইন সংরক্ষণ   //   অবশেষে নানান জটিলতাকে পাশ কাটিয়ে দর্শকদের কাছে যাচ্ছে বাংলাদেশের অন্যতম জনপ্রিয় নায়ক শাকিব খানের সিনেমা ‘নাকাব’। আজ সেন্সর ছাড়পত্র পাওয়ার সঙ্গে সঙ্গে দেশের ১১১ প্রেক্ষাগৃহে ‘নাকাব’ ছবিটি মুক্তির বন্দোবস্ত করেছে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া।

কাল শুক্রবার থেকে দেশের সিনেমাপ্রেমী দর্শকেরা দেখতে পাবেন শাকিব খান অভিনীত ‘নাকাব’। ঈদুল আযহার পর লম্বা সময় ধরে দেশের প্রেক্ষাগৃহে নতুন কোনো সিনেমা মুক্তি পায়নি। এই সময়টাতে পুরনো ছবিগুলো ছিল প্রেক্ষাগৃহ মালিকের ভরসা। এদিকে শাকিব খানের ছবি মুক্তিতে প্রেক্ষাগৃহ মালিকেরা আবার আশাবাদি হয়ে ওঠেছেন। তাঁদের বিশ্বাস, শাকিব খানের সিনেমা চালিয়ে অন্তত দুইটা সপ্তাহ ব্যবসা তো করতে পারব।

এদিকে শাকিব খানের ‘নাকাব’ মুক্তির ঘোষনা আসতে না আসতেই পিছিয়ে গেছে ‘আমার প্রেম আমার প্রিয়া’ ছবির মুক্তির দিনক্ষণ। অক্টোবরের প্রথম সপ্তাহে প্রেক্ষাগৃহে ছবিটি মুক্তির পরিকল্পনা প্রায় চূড়ান্ত ছিল। কিন্তু শাকিব খানের ছবি মুক্তি পেলে কমপক্ষে দুই সপ্তাহ প্রেক্ষাগৃহ ব্যবসা করে, এটা নাকি কয়েক বছর ধরে অনেকটা অঘোষিত নিয়ম হয়ে আসছে। আর তাই শাকিবের সিনেমার মুক্তিতে প্রেক্ষাগৃহ মালিকেরা ওই সময়টাতে অন্য কোনো নায়ক–নায়িকার সিনেমার নিয়ে খুব একটা ভরসা পান না। প্রযোজকেরাও ব্যবসায়িক ক্ষতির আশঙ্কা থেকে পারতপক্ষে শাকিব খানের ছবি মুক্তি পেলে অন্য কাউকে নিয়ে ঝুঁকি নিতে চান না।

বিকেলে সেন্সর বোর্ড সদস্যরা শাকিব খান অভিনীত ‘নাকাব’ ছবিটি দেখেন। বেশিরভাগ সদস্যই ছবিটি দেখে ভূয়শী প্রশংসা করেন। এরপর সবার সম্মতিতে ছবিটি বিনাকর্তনে ছাড়পত্র পায়। সেন্সরবোর্ড সদস্য ও বাংলাদেশ চলচ্চিত্র প্রদর্শক সমিতির সভাপতি ইফতেখার উদ্দিন নওশাদ প্রথম আলোকে বলেন, ‘ঈদের পর সেই অর্থে কোনো ছবিই মুক্তি পাচ্ছিল না, এ নিয়ে ভীষণ চিন্তার মধ্যে পড়ে যায় প্রেক্ষাগৃহ মালিকেরা। শাকিব খানের ছবিটি মুক্তি পেতে যাচ্ছে বলে প্রেক্ষাগৃহ মালিকেরা স্বস্তির নিঃশ্বাস নিয়েছেন। আবার প্রেক্ষাগৃহে চাঙ্গা হবেও বলতে পারি। ছবিটি দারুণ। দর্শকেরা যতক্ষণ প্রেক্ষাগৃহে থাকবে, পুরোটা সময় বেশ উপভোগ করবেন। বিশেষ করে বিরতির পর থেকেই টানটান উত্তেজনা। শাকিবের দ্বৈত চরিত্র, অনেক নতুন ব্যাপার–স্যাপার আছে।’

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।