আজকের বার্তা | logo

২৮শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১১ই ডিসেম্বর, ২০১৮ ইং

চুরি করল ছেলে, পেটানো হলো মা-বোনকে

প্রকাশিত : সেপ্টেম্বর ২৬, ২০১৮, ২৩:৩২

চুরি করল ছেলে, পেটানো হলো মা-বোনকে

অনলাইন সংরক্ষণ  //  পিরোজপুরের ইন্দুরকানী উপজেলায় প্রতিবেশীর বাড়িতে বন্ধুদের সঙ্গে নিয়ে এক কিশোর চুরি করায় তার মা ও বোনকে মারধর করেছেন স্থানীয় প্রভাবশালী কয়েকজন ব্যক্তি।  উপজেলার পাড়েরহাট ইউনিয়নের নলবুনিয়া গ্রামে এ ঘটনা ঘটেছে।

গত রোববার সকালে নলবুনিয়া গ্রামের কবির শেখের স্ত্রী হাওয়া বেগম (৩৫) ও তার মেয়ে কলেজছাত্রী সেলিনাকে প্রকাশ্যে মারধর করে আহত করা হয়েছে।

এ ঘটনায় গত সোমবার রাতে ইন্দুরকনী থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন হাওয়া বেগম।

স্থানীয় সূত্রে জানা যায়, গত শনিবার রাতে প্রতিবেশী মন্টুর বাড়ি থেকে কয়েকজন বন্ধু মিলে কিছু মালামাল চুরি করে হাওয়া বেগমের ছেলে ‘জি হায়দার স্কুল’র দশম শ্রেণির ছাত্র সাব্বির।  ওই রাতেই হাওয়া বেগম ছেলেকে চাপ দিলে সে চুরির সঙ্গে সম্পৃক্ত থাকার কথা স্বীকার করে। পরে সাব্বিরের কাছে থাকা চোরাই মালামাল ফেরত দিতে গেলে মন্টু ও তার লোকজন তা নিতে অস্বীকার করে। আরও বেশি মালামাল ছিল বলে মন্টুরা দাবি করেন। এ ঘটনায় হাওয়া ও মন্টুদের মধ্যে বাকবিতণ্ডা হয়।

পরে গত রোববার সকালে সাব্বিরের বাবা কবির শেখের সঙ্গে মন্টুর লোকজনের কথা কাটাকাটি হয়। এ সময় সেখানে যান হাওয়া বেগম। স্থানীয় ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য এনামুল ইসলাম ও চৌকিদার খলিল ওই সময় উপস্থিত ছিলেন।

তাদের উপস্থিতিতে হাওয়া বেগম ও তার মেয়ে সেলিনাকে বাঁশ ও লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেন মন্টু, রুবেল, বিউটি, খাদিজা।

হাওয়া বেগমের অভিযোগ, তাদের মারধর করার সময় উপস্থিত থাকা ইউপি সদস্য এনামুল ইসলাম দ্বন্দ্ব নিরসন করেননি। উল্টো তার স্বামীকে জাপটে ধরে থাকেন এনামুল।

এ বিষয়ে জানতে চাইলে ইউপি সদস্য এনামুল ইসলাম বলেন, ‘আমি কবিরকে আটকে রাখি নাই। তবে ঘটনাস্থলে উপস্থিত ছিলাম। মারামারির ঘটনা সত্য।’

চিকিৎসকদের বরাত দিয়ে হাওয়া বেগমের স্বজনরা জানান, হাওয়া বেগমের শরীরে অন্তত ৫০টি স্থানে মারাত্মক আঘাতের চিহ্ন রয়েছে। তিনি পিরোজপুর সদর হাসপাতালে ভর্তি আছেন।

ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন বলেন, ‘হাওয়া বেগম সোমবার রাতে একটি অভিযোগ দায়ের করেছেন। সরেজমিনে আমি রাতেই গিয়েছিলাম। তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।’

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।