আজকের বার্তা | logo

৭ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ২১শে সেপ্টেম্বর, ২০১৮ ইং

চার নায়িকার সঙ্গে নায়কের কী?

প্রকাশিত : সেপ্টেম্বর ০১, ২০১৮, ২৩:৩৪

চার নায়িকার সঙ্গে নায়কের কী?

অনলাইন সংরক্ষণ  //  ‘পোড়ামন ২’ ছবি দিয়ে সিয়াম এখন জনপ্রিয় নায়ক। সিনেমার মানুষদের সঙ্গে তাই তো এখন আড্ডা জমে বেশ। এসব আড্ডায় ঢালিউডের আলোচিত এই নায়ক অগ্রজদের কাছ থেকে চলচ্চিত্রের নানা দিক সম্পর্কে অনেক কিছুই জানতে পারছেন। তেমনি এক আড্ডায় গিয়ে গতকাল শুক্রবার সন্ধ্যায় দেখা হয়ে গেল বাংলাদেশি চলচ্চিত্রের একসময়ের পর্দাকাঁপানো দুই নায়িকা মৌসুমী ও শাবনূরের সঙ্গে। প্রযোজক আবদুল আজিজের বাসার সেই আড্ডা তাঁর জীবনের এক স্মরণীয় মুহূর্ত হয়ে থাকবে বলে জানালেন সিয়াম।

গত শতকের নব্বই দশকে বাংলাদেশের চলচ্চিত্রে অভিষেক ঘটে মৌসুমী ও শাবনূরের। ১৯৯৩ সালে দুজনেরই প্রথম সিনেমা মুক্তি পায়। ‘কেয়ামত থেকে কেয়ামত’ ছবিতে মৌসুমীর বিপরীতে সালমান শাহ আর ‘চাঁদনি রাতে’ ছবিতে শাবনূরের বিপরীতে সাব্বির অভিনয় করেন। এরপর অসংখ্য ছবিতে অভিনয় করেন এই দুই চিত্রনায়িকা। গতকাল ঈদ-পরবর্তী মিলনমেলা অনুষ্ঠানের আয়োজন করেন জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজ। বাংলাদেশি সিনেমার এই প্রযোজকের মোহাম্মদপুরের বাসায় এসেছিলেন মৌসুমী, শাবনূর, ওমর সানী, অমিত হাসান, বাপ্পারাজ, নুসরাত ফারিয়া, পূজা চেরিসহ চলচ্চিত্রের আরও অনেকে। ছিলেন সংগীতশিল্পী কনা ও ইমরান। সেখানেই দারুণ আড্ডায় মেতে ওঠেন সবাই। এক ফাঁকে এ প্রজন্মের জনপ্রিয় নায়ক সিয়াম তাঁর অগ্রজ দুই মেগাস্টার শাবনূর ও মৌসুমীর সঙ্গে সময় কাটান।

সিয়াম বলেন, ‘দেশের অগণিত মানুষের মতো আমার খুবই প্রিয় দুজন নায়িকা মৌসুমী ও শাবনূর আপু। তাঁরা আমাকে ছোট ভাইয়ের মতো ভালোবাসেন। এর আগে আরও দেখা হয়েছে তাঁদের সঙ্গে। অনেক পরামর্শ দিয়েছেন। তাঁদের চাওয়া, আমি যেন আরও ভালো মানের সিনেমায় কাজ করি। দর্শক পছন্দ করে, তেমন ছবি যেন উপহার দিই। যখনই দেখা হয়েছে, তাঁদের ব্যবহার আমাকে মুগ্ধ করেছে, অবাক করেছে। এত জনপ্রিয় নায়িকা, এত বড়মাপের মানুষ হওয়া সত্ত্বেও আমাকে এভাবে ভালো কাজ করার পরামর্শ এবং ভালোবাসা দেবেন, ভাবতে পারিনি। অভিনয় করতে এসে এই সবই অর্জন।’

সিয়াম আরও বলেন, ‘আসলে এই ধরনের আড্ডায় নিজেদের মধ্যকার সম্পর্কের ভিত আরও শক্ত হয়।’

গত ঈদুল ফিতরে মুক্তি পাওয়া সিয়ামের প্রথম চলচ্চিত্র ‘পোড়ামন ২’ এখনো দেশের কয়েকটি প্রেক্ষাগৃহে প্রদর্শিত হচ্ছে। পাশাপাশি দেশের বাইরেও কিছু প্রেক্ষাগৃহে দেখানো হচ্ছে এই সিনেমা। রায়হান রাফী পরিচালিত এই ছবিতে সিয়ামের নায়িকা পূজা চেরি। একই পরিচালকের নতুন ছবি ‘দহন’ নিয়ে আগামী মাসে প্রেক্ষাগৃহে হাজির হওয়ার সম্ভাবনা রয়েছে সিয়ামের। ৪ সেপ্টেম্বর থেকে ‘দহন’ ছবির গানের শুটিং শুরু হবে। মুক্তির অপেক্ষায় রয়েছে তাঁর আরেকটি সিনেমা ‘ফাগুন হাওয়া’। ভাষা আন্দোলনের প্রেক্ষাপটে নির্মিত তৌকীর আহমেদ পরিচালিত এই ছবিতে সিয়ামের নায়িকা তিশা।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।