আজকের বার্তা | logo

২৮শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১১ই ডিসেম্বর, ২০১৮ ইং

চরফ্যশনের দুলারহাট আওয়ামীলীগ সম্পাদকের অমানবিক কান্ড-গ্রেফতার-৩

প্রকাশিত : সেপ্টেম্বর ২৮, ২০১৮, ২৩:০০

চরফ্যশনের দুলারহাট আওয়ামীলীগ সম্পাদকের অমানবিক কান্ড-গ্রেফতার-৩

অনলাইন সংরক্ষণ  //  ভোলা চরফ্যাশন উপজেলার দুলারহাট থানার নুরাবাদ ইউনিয়ন সাবেক ১ নং ওয়ার্ড বর্তমান ৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ নিজাম হাওলাদারের নির্দেশে অন্য এক পরিবারের স্বামী ও স্ত্রী দুজনকেই পিটিয়ে আহত করার সংবাদ পাওয়া যায়।

জানাযায় গত ২৫/০৯/২০১৮ ইং রোজ মঙ্গল বার রাত ৯ ঘটিকার সময় মোঃ মোস্তফা সিকদার দুলারহাট বাজার থেকে বাড়ীতে জাওয়ার পথে উৎপেতে থাকা নিজাম হাওলাদার ও তার ছেলেরা সহ পিটিয়ে আহত করে।

থানা সূত্রে জানায় গত ২৫/০৯/২০১৮ ইং রাত ৯ টার সময় নিজাম হাওলাদার সহ তার নির্দেশে মুছাকালি মুল্লাহ (৪৮) পিতা সাহেদুল হক,মোঃ আশিকুর রহমান (১৬) পিতা নিজাম হাওলাদার,আতিকুর রহমান (১৬) পিতা নিজাম হাওলাদার, মোঃ ইমন (১৬) পিতা কালিমুল্লাহ,মোঃ জসিম (৪৮) পিতা পিতা মৃত্য সায়েদুল,বিবি ফাতেমা (৪৮) স্বামী নিজাম হাওলাদার,বিবি ফাতেমা (৪২) স্বামী মুছাকালি মুল্লাহ, তাছলিমা (৩২) স্বামী নুরনবী, শিরিনা আক্তার (৩২) স্বামী হারুন, কুলছুম (৩০) স্বামী হিরোন হাওলাদার, লিজা (২৩) স্বামী হারুন এরা সকলে মোঃ মোস্তফা সিকদার কে পিটুনি শুরু করলে তার ডাক চিৎকারে ঘড় থেকে তার স্ত্রী রাবেয়া আক্তার দৌড়ে আসলে তাকেও গন পিটুনি দেন। এব্যাপারে দুলারহাট থানায় একটি মামলা হয় জাহার মামলা নং (০৭) ধারা ১৪৩/৪৪৭/৩২৩/৩২৪/৩২৫/৩২৬/৩০৭/৩৫৪/৩৭৯/১১৪/৫০৬(২) পি সি।

আহত মোঃ মোস্তফা সিকদারকে ও তার স্ত্রী রাবেয়া আক্তার কে প্রথমে চরফ্যাশন সদর হাসপাতাল ভর্তি করেন ডাক্তার মোঃ মোস্তফার গুরুতর অবস্থা দেখে বরিশাল শেরে বাংলা মেডিকেল হাসপাতাল পাঠান এখনো তার অবস্থা আসংখ্য অবস্থা আছে বলে হাসপাতাল সূত্রে জানাযায়।

এব্যাপারে দুলারহাট থানার (ওসি) তদন্ত নওশের আলী জানান মারামারির খবর শুনে মুহুর্তে এস আই দেলওয়ার,এস আই সিদ্দিক সহ সঙ্গী ফোর্স সাথে নিয়ে গঠনাস্হ গিয়ে মোস্তফা ও তার স্ত্রী রাবেয়াকে অজ্ঞান অবস্থায় মাটিতে পড়া অবস্থায় পাই পড়ে আমরা তাদেরকে উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে পাঠিয়ে দেই তবে মোস্তফার অবস্থা আসংখ্যা জনক ঐই দিনই চরফ্যাশন সারর্কেল এস এম মিজানুর রহমান এর সহযোগিতায় আসামী বিবি ফাতেমা (৪৫) স্বামী নিজাম হাওলাদার, আতিকুর রহমান (১৬) পিতা নিজাম হাওলাদা,ইমন (১৬) পিতা মুছা কালিমুল্লাহ কে গ্রেফতার করি এবং বাকি আসামী দেরকে ধরার জন্য অভিজান অব্যহত আছে।

স্থানীয় নাম প্রকাশে কয়েকজন জানান নিজাম হাওলাদার ও তার স্ত্রী ছেলেরা মোস্তফার পরিবারকে ২০১৬ সাল থেকে এ পর্যন্ত ১০ থেকে ১১ বার মারধর করে পরিশেষে গত মঙ্গল বার রাত ৯ টার দিকে তাকে বেধরক মারধর করে তবে মোস্তফা সিকদার মৃত্যু হয় এমন খবর বার বার হাসপাতাল থেকে আসে, তবে চরফ্যাশন সারর্কেল এস এম মিজানুর রহমান ও দুলারহাট থানার ওসি তদন্ত নওশের আলী কঠোর ভূমিকার কারনে তাদেরকে অভিনন্দন জানিয়েছেন এলাকার সচেতন মানুষ।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।