আজকের বার্তা | logo

৮ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ২৩শে সেপ্টেম্বর, ২০১৮ ইং

কলাপাড়ায় নিয়ন্ত্রণ হারিয়ে বাস পুকুরে, আহত ১৪

প্রকাশিত : সেপ্টেম্বর ০৩, ২০১৮, ২৩:৩৯

কলাপাড়ায় নিয়ন্ত্রণ হারিয়ে বাস পুকুরে, আহত ১৪

অনলাইন সংরক্ষণ  //  পটুয়াখালীর কলাপাড়া উপজেলায় স্বর্ণা পরিবহনের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে অন্তত ১৪ জন আহত হয়েছেন। সোমবার (০৩ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কের টিয়াখালী বিশকানী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

বাসের যাত্রীদের সূত্রে জানা গেছে- সকালে কলাপাড়ার উদ্দেশে পটুয়াখালী থেকে ছেড়ে আসা স্বর্ণা পরিবহনের (ভোলা-জ ১-০০-১১) একটি বাস টিয়াখালী বিশকানী এলাকায় পৌছালে বিপরীত দিক থেকে আসা বাস ও নসিমন ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে যায়। এতে ১৪ যাত্রী আহত হয়েছেন। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা, পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

আহতরা হলেন- আবুল বাসার, মনিরুল ইসলাম, জিয়াউল হাসান, জাহিদুল ইসলাম, খলিল, নূরু হক, হাসান, আকলিমা, লুৎফুর নাহার, রুপা, দিনা, ওসমান, গোলাম মোস্তফা ও সফিয়ার। আহতদের মধ্যে বেশ কয়েকজন প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেছেন বলেও জানা গেছে।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) আলী আহমেদ  জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীদের সহযোগিতায় আহত যাত্রীদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।’

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।