আজকের বার্তা | logo

১লা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৫ই ডিসেম্বর, ২০১৮ ইং

‘এত হিন্দু থাকতে মুসলমানের সঙ্গে প্রেম কেন?’ বলে মারল পুলিশ

প্রকাশিত : সেপ্টেম্বর ২৬, ২০১৮, ১২:৪৭

‘এত হিন্দু থাকতে মুসলমানের সঙ্গে প্রেম কেন?’ বলে মারল পুলিশ

অনলাইন সংরক্ষণ   /// মুসলিম যুবকের সঙ্গে সম্পর্কে জড়ানোর অপরাধে এক নারীকে মারধরের অভিযোগ উঠেছে পুলিশকর্মীদের বিরুদ্ধে। ভারতের উত্তর প্রদেশের মীরাটে ঘটেছে এ ঘটনা। সম্প্রতি ভাইরাল হওয়া এক ভিডিওতে উঠে এসেছে চাঞ্চল্যকর এই তথ্য।২৯ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যাচ্ছে, পুরুষ পুলিশকর্মীরা ওই নারীকে জেরা করছেন। একজন পুলিশকর্মী বলেন,  ‘চারপাশে এত হিন্দু থাকতেও তুই মুসলমানকে পছন্দ করলি কেন?’ ঠিক তার পরেই নারী পুলিশকর্মীটি ওই নারীকে মারতে থাকে। যে স্কার্ফ দিয়ে যুবতীর মুখ ঢাকা ছিল, খুলে ফেলা হয় সেটিও।

এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, গত রোববার স্থানীয় লোকজন ও বিশ্ব হিন্দু পরিষদের (ভিএইচপি) কর্মীরা ওই যুবক ও নারীকে একসঙ্গে দেখতে পান। এ সময় তাদের বিরুদ্ধে ‘লাভ জিহাদ’ এর অভিযোগ আনেন উপস্থিত জনতা। পরে ঘটনাস্থল থেকে ওই দুজনকে উদ্ধার করে দুটি আলাদা গাড়িতে থানায় নিয়ে যাওয়ার সময়ই ওই নারীকে হেনস্থা করে পুলিশ সদস্যরা। সংশ্লিষ্ট পুলিশকর্মী ওই ভিডিও তার সহকর্মীদের সঙ্গে শেয়ার করার খানিকক্ষণের মধ্যেই সেটি পৌঁছে যায় সোশ্যাল মিডিয়ায়।ভাইরাল হওয়া ওই ভিডিওটি করেছে চার পুলিশের একজন। বিষয়টি জানাজানি হওয়ার পর পুলিশ প্রশাসনে আলোড়ন পড়ে যায়। পরিস্থিতি সামাল দিতে অভিযুক্ত চার পুলিশকর্মীকে সাসপেন্ড করা হয়েছে। একই সঙ্গে পুরো ঘটনার তদন্ত শুরু হয়েছে।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।