আজকের বার্তা | logo

৬ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ২১শে সেপ্টেম্বর, ২০১৮ ইং

সড়ক দূর্ঘটনায় শিক্ষার্থী কেন কোন সাধারন মানুষের মৃত্যু কাম্য নয় : পুলিশ কমিশনার

প্রকাশিত : আগস্ট ০৫, ২০১৮, ১৯:৫৯

সড়ক দূর্ঘটনায় শিক্ষার্থী কেন কোন সাধারন মানুষের মৃত্যু কাম্য নয় : পুলিশ কমিশনার

অনলাইন সংরক্ষণ ///  বরিশাল মেট্রোপলিটনের নব নিযুক্ত পুলিশ কমিশনার মোশারফ হোসেন বলেছেন, সাড়া দেশে সড়ক র্দর্ঘটনায় শিক্ষার্থী কেন কোন সাধারন মানুষের মৃত্যু কারো কাম্য নয়। তিনি বলেন নিরাপদ সড়ক শুধু শিক্ষার্থীদের একার দাবী নয় এটা দেশব্যাপি সকলের দাবী।

এসময় তিনি পরিবহন ব্যাবসার সাথে জড়িত মালিক ও চালক শ্রমীকদের উর্দ্দেশ্যে বলেন কোন অদক্ষ চালকদারা পরিবহন চালনা থেকে বিরত রাখার আহবান করেন তিনি। এছাড়া নিয়মিত ট্রাফিক আইন মেনে চলার জন্য সকলের কাছে সহযোগীতা কামনা করে তিনি আরো বলেন, কেহ যদি ট্রাফিক আইন অমাণ্য করে কাগজ-পত্র বিহীন গাড়ি চালালে তাদের বিরুদ্ধে আইনগত ভাবে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

আজ রোববার দুপুর সাড়ে তিনটায় নগরীর চৌমাথা বীর মুক্তিযুদ্বা মোঃ সুলতান মৃুধা পুলিশ বক্স নামক স্থান থেকে ট্রাফিক সপ্তাহ ২০১৮ শুভ উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে তিনি একথা বলেন।

এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার মোঃ মাহফুজুর রহমান,বরিশাল জেলা প্রশাসক মোঃ হাবিবুর রহমান,বরিশাল উপ-পুলিশ কমিশনার (দক্ষিন) মোঃ হাবিবুর রহমান,মেট্রোপলিটন গোয়েন্দা শাখার উপ-পুলিশ কমিশনার (ডিসিডিবি) মোয়াজ্জেম হোসেন ভূইয়া, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) খায়রুল আনাম,অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) রুনা লায়লা, সহকারী পুলিশ কমিশনার ফরহাদ সরদার,সহকারী পুলিশ কমিশনার শাহনাজ পারভিন,মডেল থানা অফিসার ইনচার্জ মোঃ নুরুল ইসলাম,কাউনিয়া থানা অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন, বরিশাল কেন্দ্রীয় নথুল্লাবাদ বাস মালিক সমিতির সভাপতি আফতাব আহমেদ,বরিশাল রুপাতলী মিনিবাস মালিক সমিতির সভাপতি আজিজুর রহমান শাহিন,শ্রমীকলীগ নেতা ও ওয়ার্ড কাউন্সিলর কালাম মোল্লা সহ বিভিন্ন পুলিশ প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন এসময়।

পুলিশ কমিশনার মোশারফ হোসেন আরো বলেন, সড়ক দূর্ঘটনার মত একটি অনাকাঙ্খিত ঘটনা আর যেন না ঘটে সেদিকে লক্ষ রেখে ট্রাফিক আইন মেনে ড্রাইভিং লাইসেন্স সাথে রেখে চালকদের চালাবার জন্য নির্দেশ দেন।এছাড়া পথচারীরা যেন সকল দিকে লক্ষ রেখে রাস্তা পার হবার জন্য তিনি তাদের প্রতি আহবান জানান।

পুলিশ কমিশনার আন্দোলনরত শিক্ষার্থীদের বলেন তোমাদের আন্দোলনকে আমরা শ্রদ্ধা জানাই তোমরা এখন থেকে নিয়মিত ক্লাসে ফিরে যাও সড়কের দায়ীত্ব এখন থেকে ট্রাফিক পুলিশের হাতে তুলে দেবার কথা বলেন।

এর পূর্বে ট্রাফিক সপ্তাহ উপলক্ষে পুলিশ কমিশনার এর নেতৃত্বে এক বণ্যার্ঢ্য র‌্যালি বিভিন্ন স্থান প্রদক্ষিন করে পুনরায় পুলিশ বক্সের নিকট এসে শেষ করে।
পড়ে প্রধান অতিথি মোশারফ হোসেন ও জেলা প্রশাসক মোঃ হাবিবুর রহমান বেলুন-ফেস্টুন উড়িয়ে ট্রাফিক সপ্তাহ উদ্বোধন করেন।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।