আজকের বার্তা | logo

৪ঠা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৮ই নভেম্বর, ২০১৮ ইং

শিক্ষার্থীরা সপ্তম দিনের মতো রাস্তায় নেমে এল

প্রকাশিত : আগস্ট ০৪, ২০১৮, ১৩:৪৫

শিক্ষার্থীরা সপ্তম দিনের মতো রাস্তায় নেমে এল

অনলাইন সংরক্ষণ  //// নিরাপদ সড়কের দাবিতে আজ শনিবারও ঢাকার বিভিন্ন রাস্তায় জড়ো হতে শুরু করেছে শিক্ষার্থীরা। আজ সপ্তম দিনের মতো রাস্তায় নেমেছে তারা। বিআরটিসির বাস ছাড়া রাস্তায় অন্য কোনো বাস চলতে দেখা যাচ্ছে না। অন্যান্য যানবাহন চলাচলও কম রয়েছে। কোনো কোনো রাস্তায় অ্যাম্বুলেন্স চলাচলের জন্য আজও জরুরি লেন করতে দেখা যায়। সিএনজিচালিত অটোরিকশা ও অন্যান্য যানবাহনকে আলাদা লেনে চলতে দেখা যায়।

আজ সকাল ১০টা ৪০ মিনিটে উইলস লিটল ফ্লাওয়ার স্কুলের শিক্ষার্থীরা শান্তিনগর মোড়ে জড়ো হয়। শুরুতে সেখানে ২০ জনের মতো শিক্ষার্থীকে জড়ো হতে দেখা যায়। পরে শান্তিনগর মোড়ে ভিকারুননিসা নুন স্কুল অ্যান্ড কলেজের ছাত্রীসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অবস্থান নেয়। গত কয়েক দিনের মতো তারা যানবাহনের কাগজপত্র পরীক্ষা করছে ও সুশৃঙ্খলভাবে যান চলাচলের ব্যবস্থা করছে।

সরকার দাবি মেনে নেওয়ার পরও কেন রাস্তায়—সেখানে কয়েক শিক্ষার্থীদের কাছে এই প্রশ্ন করা হলে তারা বলে, তারা দাবিগুলোর বাস্তবায়ন দেখতে চায়। বাস্তবায়ন হলেই তারা রাস্তা ছাড়বে। দূরের শিক্ষাপ্রতিষ্ঠানে পড়লেও এই এলাকার বাসিন্দা—এমন অনেক শিক্ষার্থীকেও মোড়ে অবস্থান নিতে দেখা যায়।

 

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।