আজকের বার্তা | logo

৯ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ২৪শে সেপ্টেম্বর, ২০১৮ ইং

রিক্সায় ঘুরে নগরবাসীর নজর কেড়েছেন সাদিক আবদুল্লাহ

প্রকাশিত : আগস্ট ০৬, ২০১৮, ২৩:৫৮

রিক্সায় ঘুরে নগরবাসীর নজর কেড়েছেন সাদিক আবদুল্লাহ

অনলাইন সংরক্ষণ  // বরিশাল সিটি করপোরেশনের নব নির্বাচিত মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ রিক্সায় ঘুরে নগরীর প্রতিটি মানুষের মনে জায়গা করে নিয়েছেন। বিগত মেয়ররা যেখানে এসি গাড়িতে ঘুরতো, জনগনের সাথে দেখা করতো না। সেখানে বর্তমান মেয়র সাদিক আবদুল্লাহ রিক্সায় ঘুরে জনগনের দ্বরে দ্বারে গিয়ে তাদের সমস্যার খোজ খবর নেন তিনি।

যদিও এখনও সিটি করপোরেশনের দায়িত্ব গ্রহন করেননি তিনি। তার পরেও রিক্সায় ঘুরে ঘুরে নগরবাসীর দ্বারে দ্বারে ছুটে গিয়ে নগরবাসীর সমস্যার কথা শোনেন এবং সমাধান করার চেষ্টা করেন। তার এমন সুন্দর কার্যক্রমে নগরবাসীর মনে ভালবাসার সৃষ্টি হয়েছে তার জন্য।

নগরীর একাধিক বাসিন্দা  নিউজকে জানান, এমন একজন নগর পিতাই চেয়েছিলাম আমরা। সাদিক আবদুল্লাহ যেমন ভাবে নগরবাসীর সেবা করার জন্য চেষ্টা করছেন তাতে আমরা খুশি। তাদের দাবি সাদিক আবদুল্লাহ সিটি করপোরেশনের দায়িত্ব পাওয়ার পরেও যেন আমাদের এমন ভাবে খোজ খবর নেন।

নগরীর উন্নয়নেও সাদিকের বিকল্প নেই বলে নগরীর একাধিক বাসীন্দা বলেন, প্রধানমন্ত্রী সাদিক আবদুল্লাহর ফুফু তিনি চাইলে প্রধানমন্ত্রীর কাছ থেকে বরিশালের উন্নয়নের জন্য অনেক কিছু আনতে পারেন। এবং তিনি বরিশালে জন্য অনেক কিছু করবেনও। তার বর্তমানের কার্যক্রমে এমনটাই মনে হয়।

শহীদুল্লাহ সুমন নামে এক বাসীন্দা বলেন, আমার দেখা মতে সাদিক আবদুল্লাহ‘র মতো এমন নেতা আমি আগে দেখিনি যে বরিশালে পা রাখার পরে সকল নেতাকর্মীরা বিভেদ ভুলে একত্ব হয়ে কাজ করেছে।নেতাকর্মীদের মধ্যকার সকল রেশারেশী দূর হয়েছে।তাকে দেখে অনেক নেতাকর্মীরা দলে ভিরেছে। সকল দূঃখী মানুষের পাশে তাকে দেখা গেছে।আশা করি পরবর্তীতেও দেখা যাবে।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।