আজকের বার্তা | logo

৮ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ২৩শে সেপ্টেম্বর, ২০১৮ ইং

রমিজ উদ্দিন কলেজকে ৫টি বাস দিয়েছেন প্রধানমন্ত্রী

প্রকাশিত : আগস্ট ০৪, ২০১৮, ১৩:৫৭

রমিজ উদ্দিন কলেজকে ৫টি বাস দিয়েছেন প্রধানমন্ত্রী

অনলাইন সংরক্ষণ  // শহীদ বীর বিক্রম রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে পাঁচটি বাস দেওয়া হয়েছে। এর মধ্যে একটি দ্বিতল বাস, তিনটি একতলা ও একটি ৩০ আসনবিশিষ্ট মিনিবাস।

আজ শনিবার সকাল সাড়ে নয়টার দিকে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে বিআরটিসির চেয়ারম্যান ফরিদ আহমেদ ভূঁইয়া বাসের চাবিগুলো ক্যান্টনমেন্ট বোর্ড স্কুল ও কলেজের প্রধান পৃষ্ঠপোষক এবং লজিস্টিকস এরিয়া কমান্ডার মেজর জেনারেল আতাউল হাকিম সরওয়ার হাসানের কাছে হস্তান্তর করেন। তিনি কলেজের পক্ষ থেকে চাবি গ্রহণ করেন। কলেজের অধ্যক্ষ নূর নাহার ইয়াসমিন, অন্যান্য শিক্ষক, শিক্ষার্থী ও পদস্থ সেনা কর্মকর্তারা তাঁর সঙ্গে ছিলেন।

চাবি গ্রহণ শেষে কলেজের মিলনায়তনে সংবাদ সম্মেলন করেন অধ্যক্ষ নূর নাহার। তিনি বলেন, ২৯ জুলাই কুর্মিটোলায় বিমানবন্দর সড়কে জাবালে নূর পরিবহনের দুটি বাস রেষারেষি করতে গিয়ে দুই শিক্ষার্থীকে চাপা দেয়। এতে ১২ জন আহত হয়। আহত সবাইকে প্রথমে কমিউনিটি হাসপাতালে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাঁদের সিএমএইচে পাঠানো হয়। কয়েকজন চিকিৎসা নিয়ে চলে গেছে। অন্যদের অবস্থা আশঙ্কামুক্ত। সরকার এর মধ্যে সব দাবি মেনে নিয়েছে। শিক্ষার্থীরা যাতে নিরাপদে কলেজে আসতে পারে, এ জন্য এই বাসগুলো দেওয়া হয়েছে। অধ্যক্ষ বলেন, ‘মা হিসেবে বলতে চাই, নিরাপদ সড়ক চাই। শিক্ষক হিসেবে বলছি, প্রধানমন্ত্রী তোমাদের দাবি মেনে নেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন। তোমরা শিক্ষাপ্রতিষ্ঠানে ফিরে যাও।’

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।