আজকের বার্তা | logo

১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ২৪শে সেপ্টেম্বর, ২০১৮ ইং

মাইক্রোবাস দুর্ঘটনায় নিহত ৭

প্রকাশিত : আগস্ট ১৪, ২০১৮, ১৬:২৩

মাইক্রোবাস দুর্ঘটনায় নিহত ৭

অনলাইন সংরক্ষণ   //  নরসিংদীর শিবপুর উপজেলায় বাস ও বরযাত্রীবাহী মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৭জনে দাঁড়িয়েছে। মঙ্গলবার (১৪ আগস্ট) সকাল ৮টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুরের সোনাইমুড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে চারজনের নাম পাওয়া গেছে। এরা হলো- সজল (২০), স্নিগ্ধা (৮), প্রান্তিকা (৬) ও বৃষ্টি (৭)। নিহতদের সবার বাড়ি চাঁদপুরের মতলব উত্তর উপজেলায়।

পুলিশ ও আহতরা জানিয়েছে- নরসিংদীর রায়পুরা থেকে বিয়ের অনুষ্ঠান শেষ করে সকালে বর-কনেকে নিয়ে বরযাত্রীবাহী একটি মাইক্রোবাস চাঁদপুর যাচ্ছিল। মাইক্রোবাসটি ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুরের সোনাইমুড়ি এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ঢাকা থেকে সিলেটগামী মিতালী পরিবহনের একটি বাসের সামনের চাকা ফেটে যায়।

এ সময় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে বরযাত্রীবাহী হাইয়েস মাইক্রোবাসের ওপরে উঠে যায়। এতে মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। বর-কনেসহ আহত হন অন্তত ১৭ যাত্রী।

বর রাজীব বর্মণের দুলাভাই লক্ষণ বর্মণ সাংবাদিকদের জানান, আহতদের উদ্ধার করে হাসপাতালে নেয়ার পর নরসিংদী জেলা হাসপাতাল একজন ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তিনজনের মৃত্যু হয়েছে।

ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির সার্জেন্ট হাফিজ মিয়া সাংবাদিকদের বলেন, মিতালী পরিবহনের যাত্রীবাহী বাসটি নিয়ন্ত্রণ হারালে এ দুর্ঘটনা ঘটে। বাসটিকে আটক করা গেলেও চালক পালিয়ে গেছে।’

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।