আজকের বার্তা | logo

১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ২৫শে সেপ্টেম্বর, ২০১৮ ইং

ভোলা শহরকে শান্তি-শৃংঙ্খলা বজায় রাখতে মেয়র মনিরের চিরুনী অভিযান,

প্রকাশিত : আগস্ট ১৭, ২০১৮, ২৩:০৫

ভোলা শহরকে শান্তি-শৃংঙ্খলা বজায় রাখতে মেয়র মনিরের চিরুনী অভিযান,

অনলাইন সংরক্ষণ  //  /মেঘনা তেতুঁলিয়া কালাবদর নদীর তীরে অবস্থিত দ্বীপ জেলা ভোলার শহরটি আধুনিক উন্নয়নে গড়া। এ শহরটি বাংলাদেশের মধ্যে একটি উন্নত শহর।শহরের সড়কগুলো রয়েছে প্রশস্ত, পাশে সাজাঁনো আধুনিক ড্রেন তারপরও কেন শহরে যানজট?। ভোলা শহরের সড়ক এর দু’পাশে রয়েছে যানবাহন আর ফুটপাতের অবৈধ স্থপনা। শহরকে পরিস্কার পরিছন্ন রাখতে সড়কের দুই পাশে রাখা হয়েছে ময়লা আবর্জনা ফেলার পাত্র। কিন্তু মানুষের অসচেতনার কারনে অনেক স্থানে সেই ময়লা ফেলার পাত্রগুলো ভাঙ্গা-চুরা দেখাযায়। আমাদের শহর রক্ষার দায়িত্ব আমাদের কিন্তু সেই লক্ষ্যটুকু আমাদের সমাজে পাওয়া যাচ্ছেনা।যানবাহন রাখার ব্যবস্থা থাকা সত্বেও অামরা যেখানে সেখানে কেন পার্কি করছি?।

পবিত্র ঈদুল আযহাকে সামনে রেখে ভোলা শহরকে যানজট মুক্ত ও শান্তি-শৃংঙ্খলা বজায় রাখার জন্য কড়া নজরদাড়ি রয়েছে পৌরসভার মেয়র আলহাজ্ব মনিরুজ্জামান মনিরের। গতকাল ১৫আগস্ট বুধবার আনুমানিক রাত ৮টার দিকে ভোলা শহরকে শৃংঙ্খলা এবং রাস্তার পাশে অবৈধভাবে রাখা যানবাহনের বিরুদ্ধে চিরুনী অভিযান চালায় মেয়র মনিরুজ্জামান মনির নিজেই। উদ্দেশ্য আমাদের শহরকে আমরাই সাজাঁবো, আমার শহরকে আমিও নিরাপদ রাখবো।সপথ আর রাখিবো না শহরের পাশে অবৈধভাবে যানবাহন, আইন সবার জন্য সমান।

শহরের বিভিন্ন পয়েন্টে রাস্তার পাশে রাখা অসংখ্য মটর সাইকেল, মাইক্রোবাস, রিক্সা, ভ্যান, ব্যাটারী চালিত বোরাক, রাস্তা দখল করে ফুটপাত গড়ে উঠা। এসকল অবৈধ স্থাপনার বিরুদ্ধে মেয়র মনির নিজেই ৪ঘন্টা অভিযান চালিয়ে শহরকে যানজট মুক্ত করে নিয়ম শৃংঙ্খলাকে ফিরিয়ে আনেন এবং কড়া হুশিয়ারি দেন এরপর থেকে কেউ রাস্তা দখল করে রাস্তার পাশে মটর সাইকেল,মাইক্রোবাস, ব্যাটারী চালিত বোরাক এবং অবৈধ ফুটপাত স্থাপনা করলে তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।