আজকের বার্তা | logo

৬ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ২১শে সেপ্টেম্বর, ২০১৮ ইং

ভারতে না গিয়ে সনি নর্দে ঢাকা আসছেন এ মাসেই?

প্রকাশিত : আগস্ট ১৭, ২০১৮, ২৩:১২

ভারতে না গিয়ে সনি নর্দে ঢাকা আসছেন এ মাসেই?

অনলাইন সংরক্ষণ  //   বেশ কয়েক দিন ধরেই গুঞ্জন, আবারও ঢাকার মাঠে পা ফেলতে যাচ্ছেন হাইতির ফরোয়ার্ড সনি নর্দে। শেষ পর্যন্ত গুঞ্জনটি সত্যি হওয়ার পথে। তবে পুরোনো কোনো ক্লাবের জার্সিতে নয়, সনির নতুন ঠিকানা হবে নবাগত ক্লাব বসুন্ধরা কিংস। যারা শেষ মৌসুমেই চ্যাম্পিয়নশিপ লিগ থেকে চ্যাম্পিয়ন হয়ে নাম লিখিয়েছে প্রিমিয়ার লিগে। ইতিমধ্যে বিগ বাজেটের দল গড়ে ফুটবল মহলে হইচই ফেলে দিয়েছে ক্লাবটি।

শুধু সনিই নন, চলতি মাসে তাঁর সঙ্গে ঢাকায় আসার কথা হাইতির জাতীয় দলের হয়ে খেলা স্ট্রাইকার কেলভোন বেলফোর্ট ও ডিফেন্ডার জুদেলিন আভাসকার। এর মধ্যে বেলফোর্ট গত মৌসুমে ভারতীয় ফ্র্যাঞ্চাইজি ক্লাব জামশেদপুরের হয়ে খেলেছেন আর ইকুয়েডর লিগে খেলছেন ডিফেন্ডার আভাসকা। চমক আছে আরও। বসুন্ধরার জার্সিতে ইরাকের জাতীয় দলের এক ফুটবলারের খেলাও প্রায় নিশ্চিত বলে জানিয়েছেন বসুন্ধরা কিংসের সভাপতি ইমরুল হাসান, ‘সনি নর্দেকে চলতি মাসেই ঢাকা আসতে বলা হয়েছে। তিনিও মৌখিকভাবে দুজন খেলোয়াড়সহ ঢাকা আসার কথা জানিয়েছেন। এ ছাড়া আমাদের দলে ইরাকের জাতীয় দলের এক ফুটবলারের খেলাও প্রায় নিশ্চিত। এই চারজনের সঙ্গে ঢাকা আসার কথা আরও দুজনের। সেখান থেকেই বেছে নেওয়া হবে চারজনকে।’

বিশ্বস্ত সূত্রমতে, শুধু বসুন্ধরা নয়, সনির সঙ্গে যোগাযোগ রক্ষা করে চলছে ভারতীয় আইএসএলের দুটি ফ্র্যাঞ্চাইজি দিল্লি ডায়নামোস ও মুম্বাই ইন্ডিয়ানস। এর মধ্যে মুম্বাইয়ের জার্সিতে সনি আগেও খেলেছেন। কিন্তু গত মৌসুমের মাঝপথে চোট নিয়ে ক্লাব ছাড়ায় ভারতীয় ক্লাবগুলোর কাছে নতুন মৌসুমে দলবদলের বাজারে আগের সেই কদরটা নাকি পাচ্ছেন না সনি। এই সুযোগটাই নিতে যাচ্ছে বসুন্ধরা। দেখা যাক, শেষ পর্যন্ত কোন দলের জার্সি গায়ে ওঠে সনির। এ বিষয়ে সনির সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেও তাঁকে পাওয়া যায়নি।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।