আজকের বার্তা | logo

৫ই ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ | ১৯শে আগস্ট, ২০১৮ ইং

ব্যক্তিগত খরচে জেব্রা ক্রসিং ও রোড সাইনের কাজ শুরু সাদিক আবদুল্লাহর

প্রকাশিত : আগস্ট ১২, ২০১৮, ১৭:১২

ব্যক্তিগত খরচে জেব্রা ক্রসিং ও রোড সাইনের কাজ শুরু সাদিক আবদুল্লাহর

অনলাইন সংরক্ষণ  //  স্কুল-কলেজসহ সকল শিক্ষা প্রতিষ্ঠানের সামনে ব্যক্তিগত খরচে জেব্রা ক্রসিং এবং রোড সাইন করার উদ্যোগ নিয়েছেন বরিশাল সিটি নির্বাচনে বিপুল ভোটে এগিয়ে থাকা সাদিক আবদুল্লাহ। শিক্ষার্থীদের জন্য নিরাপদ সড়ক নিশ্চিতকরণসহ শিক্ষা প্রতিষ্ঠানের সামনে যানবাহন চলাচলে শৃঙ্খলা ফেরাতে ব্যক্তিগতভাবে এই উদ্যোগ নিয়েছেন তিনি।

রবিবার বেলা সাড়ে ১২টায় বরিশাল নগরীর জিলা স্কুলের সামনে জেব্রা ক্রসিংয়ের কাজ শুরুর মাধ্যমে এই উদ্যোগের উদ্বোধন করেন আওয়ামী লীগ নেতা সাদিক আবদুল্লাহ।

নিরাপদ সড়কের দাবিতে বরিশালে আন্দোলনরত শিক্ষার্থীরা গত ৫ আগস্ট সাদিক আবদুল্লাহর আহ্বানে আন্দোলন ছেড়ে ঘরে ফিরে যাওয়ায় তাদের উপহার হিসেবে এই উদ্যোগ নেওয়ার কথা জানান তিনি।

মেয়রের দায়িত্ব নেওয়ার পর গুরুত্বপূর্ণ সড়ক সংলগ্ন শিক্ষা প্রতিষ্ঠানের সামনে এবং ব্যস্ততম এলাকায় ফুটওভার ব্রিজ এবং আন্ডারপাস নির্মাণের উদ্যোগ নেওয়ার কথা বলেন সাদিক আবদুল্লাহ।

এদিকে, আওয়ামী লীগ নেতা সাদিক আবদুল্লাহর এই উদ্যোগকে স্বাগত জানিয়েছে বরিশাল মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগ। এই উদ্যোগের ফলে শিক্ষার্থীদের নিরাপদ সড়কসহ নগরীতে যান চলাচলে শৃঙ্খলা ফিরে আসবে বলে মনে করেন ট্রাফিক বিভাগের উপ-কমিশনার খাইরুল বাশার। বরিশালের এই উদ্যোগ সারা দেশে অনুকরণীয় হতে পারে বলেও মনে করে বরিশালের ট্রাফিক বিভাগের শীর্ষ কর্মকর্তা খাইরুল বাশার।

গত ৩০ জুলাইয়ের সিটি নির্বাচনে নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি নেতা অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ারের চেয়ে ৯৪ হাজার ২১৮ ভোট বেশি পেয়ে এগিয়ে আছেন আওয়ামী লীগের সাদিক আবদুল্লাহ। ওই নির্বাচনে ১৫টি কেন্দ্রের ফল এবং ১টি কেন্দ্রের ভোট গ্রহণ স্থগিত করে নির্বাচন কমিশন।

এসব কেন্দ্রের মোট ভোটার ৩১ হাজার ২ ৮৭জন। সবগুলো ভোট কোন প্রার্থীর অনুকূলে গেলেও চূড়ান্ত ভোটের ফলাফলে কোন পরিবর্তন হওয়ার সম্ভাবনা নেই বলে জানিয়েছে রিটার্নিং কর্মকর্তার কার্যালয়।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।