আজকের বার্তা | logo

৭ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ২১শে সেপ্টেম্বর, ২০১৮ ইং

বরিশালে সাংবাদিকদের সাথে নতুন পুলিশ কমিশনারের মতবিনিময়

প্রকাশিত : আগস্ট ১৩, ২০১৮, ১৮:৩৬

বরিশালে সাংবাদিকদের সাথে নতুন পুলিশ কমিশনারের মতবিনিময়

অনলাইন সংরক্ষণ  //   বরিশাল মেট্রোপলিটনের নবাগত পুলিশ কমিশনার মোশারফ হোসেন বলেছেন, লাইসেন্স ছাড়া যানবাহন চলুক এটা আমরা চাই না। তাই গাড়ির লাইসেন্স ও চালকের ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে। নিরাপদ সড়কের জন্য আগে নিজের মধ্যে সচেতনতা বাড়াতে হবে।

সোমবার (১৩ আগস্ট) দুপুরে নগরের আমতলা মোড়স্থ মেট্রোপলিটন পুলিশ কমিশনারের কার্যালয়ের সভাকক্ষে আয়োজিত সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

পুলিশ কমিশনার বলেন, বরিশালের সব সড়ক যথেষ্ট প্রশস্ত নয়। আবার শহরের প্রাণকেন্দ্র সদর রোডকে ঘিরে অফিস-আদালত, ব্যবসা প্রতিষ্ঠানসহ বিভিন্ন প্রতিষ্ঠান গড়ে ওঠার কারণে এখানে মানুষের চাপ অনেকটাই বেশি। তাই সেখানে যানবাহনের চাপও বেশি থাকে। যানবাহন নিয়ন্ত্রণে আনতে গিয়ে আমরা এও চাইবো না যে, একটা মানুষ গ্রাম বা অনত্র থেকে শহরে এসে বাস থেকে নেমে তিন কিলোমিটার হেঁটে যাক। তাই শহরের ট্রাফিক ব্যবস্থা নিয়ে অভিযোগের সমাধানে সবাইকে এগিয়ে আসতে হবে।

তিনি বলেন, নিজেদের মধ্যে সচেতনতা ও শৃঙ্খলা বোধ তৈরি করতে হবে। চাপ প্রয়োগ করে নয়, নিজ থেকেই আইনের প্রতি শ্রদ্ধাশীল হতে হবে। তাহলে আমাদের এগিয়ে যাওয়া আরো বেগবান হবে।

মোশারফ হোসেন বলেন, জনগণের স্বার্থে পুলিশ ও সাংবাদিক পরস্পরের প্রয়োজনে কাজ করতে হবে। একে অপরকে সাহায্য না করলে নগরের সার্বিক আইন-শৃঙ্খলার উন্নয়ন সম্ভব নয়।

সভায় বরিশাল মেট্রোপলিটন প্রেসক্লাবের সভাপতি আবুল কালাম আজাদ, বরিশাল রিপোর্টার্স ইউনিটির সভাপতি নজরুল বিশ্বাস, শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন, সাবেক সাধারণ সম্পাদক পুলক চ্যাটার্জিসহ প্রিন্ট, ইলেকট্রনিক্স ও অনলাইন মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

এছাড়াও মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার মো. মাহফুজুর রহমান, উপ-পুলিশ কমিশনার (সদর) মো. হাবিবুর রহমান, উপ-পুলিশ কমিশনার (সিটিএসবি) আবু সালেহ মো. রায়হান, উপ-পুলিশ কমিশনার (উত্তর) মো. জাহাঙ্গীর হোসেন মল্লিক, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মোয়াজ্জেম হোসেন, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) খাইরুল আলমসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।