আজকের বার্তা | logo

১১ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ২৬শে সেপ্টেম্বর, ২০১৮ ইং

বরিশালে প্রবাসীকে কুপিয়ে জখম, হামলাকারীকে গণধোলাই

প্রকাশিত : আগস্ট ০১, ২০১৮, ২০:৪৯

বরিশালে প্রবাসীকে কুপিয়ে জখম, হামলাকারীকে গণধোলাই

অনলাইন সংরক্ষণ / / হত্যার উদ্দেশ্যে এক সৌদি প্রবাসীকে রাতের আধাঁরে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও হাতুরি পেটা করে গুরুতর জখম করা হয়েছে। রক্তাক্ত জখম অবস্থায়ও এক হামলাকারীকে ঝাপটে ধরে চিৎকার শুরু করে আহত প্রবাসী। তার (প্রবাসীর) চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে এসে ঝাপটে ধরা হামলাকারীকে গণধোলাই দিয়েছে। এ ঘটনায় মঙ্গলবার রাতে থানায় মামলা দায়ের করা হয়। ঘটনাটি ঘটেছে জেলার গৌরনদী উপজেলার পূর্ব খাঞ্জাপুর গ্রামে।
হাসপাতালে চিকিৎসাধীন ওই গ্রামের মৃত সফর আলী সরদারের পুত্র ছুটিতে দেশে আসা সৌদি প্রবাসী আলহাজ ইমরান হোসেন বারেক (৪৫) জানান, তাদের সহয় সম্পত্তি জবর দখল করে নেয়ার জন্য দীর্ঘদিন থেকে নানা ষড়যন্ত্র করে আসছে একই গ্রামের হেমায়েত ফকির, তার সহযোগী কবির হোসেন ও ইমরান ফকির।

তিনি আরও জানান, গত ২৭ জুলাই রাত সাড়ে দশটার দিকে খাঞ্জাপুর বাজার থেকে তিনি নিজ বাড়ির উদ্দেশ্যে রওয়ানা হন। পথিমধ্যে পরিকল্পিতভাবে রাস্তার পাশের একটি পানের বরজ থেকে ৬/৭ জন সন্ত্রাসীরা বের হয়ে তার ওপর অর্তকিতভাবে হামলা চালায়। প্রবাসী ইমরান হোসেন বারেক জানান, সন্ত্রাসীরা ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে ও হাতুরি দিয়ে পিটিয়ে হত্যার চেষ্ঠা চালায়। এসময় তিনি রক্তাক্ত জখম হয়েও এক হামলাকারীকে ঝাপটে ধরে চিৎকার শুরু করেন। তার চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে গেলেও তিনি হেমায়েত ফকিরকে ঝাপটে ধরে রাখেন। স্থানীয়রা আটকে রাখা হেমায়েতকে গণধোলাই দেয়ার একপর্যায়ে সেও (হেমায়েত) পালিয়ে যেতে সক্ষম হয়।

 

গৌরনদী মডেল থানার সেকেন্ড অফিসার এসআই মোঃ মাজাহার জানান, প্রবাসীর ওপর হামলার ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। আসামিদের গ্রেফতারের জন্য পুলিশের অভিযান চলছে।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।