আজকের বার্তা | logo

৩০শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | ১৪ই নভেম্বর, ২০১৮ ইং

বরিশালে নানা কর্মসূচির মধ্য দিয়ে জাতির জনককে স্মরণ

প্রকাশিত : আগস্ট ১৫, ২০১৮, ২৩:০৯

বরিশালে নানা কর্মসূচির মধ্য দিয়ে জাতির জনককে স্মরণ

অনলাইন সংরক্ষণ   //  নানা কর্মসূচির মধ্যদিয়ে বরিশালে পালিত হচ্ছে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস।

বুধবার (১৫ আগস্ট) সকাল সাড়ে ৭টায় নগরের বান্দরোডের বঙ্গবন্ধু উদ্যানে অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণের মধ্যদিয়ে এ কর্মসূচি শুরু হয়।

এসময় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করেন- বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ বরিশাল জেলা ও মহানগর কমান্ডের নেতারা, বিভাগীয় কমিশনার মো. শহীদুজ্জামান, মেট্রোপলিটন পুলিশের কমিশনার মো. মোশারফ হোসেন, বরিশাল রেঞ্জের ডিআইজি শফিকুল ইসলাম, জেলা প্রশাসক মো. হাবিবুর রহমান, পুলিশ সুপার সাইফুল ইসলামসহ বিভিন্ন দফতরের ঊধ্বর্তন কর্মকর্তারা।

সকাল ৮টায় নগরের অশ্বিনী কুমার হলের সামনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শহীদ আবদুর রব সেরনিয়াবাতসহ ১৫ আগস্ট নির্মম হত্যাকাণ্ডের শিকার হওয়া ব্যক্তিদের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করেন- বরিশাল-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস, বরিশাল-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট শেখ টিপু সুলতান, বরিশাল-৫ আসনের সংসদ সদস্য জেবুন্নেছা আফরোজ, মুক্তিযোদ্ধা মাহবুব উদ্দিন আহমেদ বীর বিক্রম, বরিশাল সিটি করপোরেশনের (বিসিসি) নবনির্বাচিত মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ।

এছাড়া শ্রদ্ধা নিবেদন করেন মহানগর আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা, বিভিন্ন রাজনৈতিক, সমাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠন। দিবসটি উপলক্ষে জেলা প্রশাসনের আয়োজনে চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতা, আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এছাড়া সন্ধ্যায় অশ্বিনী কুমার হলে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেছে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।