আজকের বার্তা | logo

৩০শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | ১৪ই নভেম্বর, ২০১৮ ইং

বরিশালের সন্তান খ্যাতিমান সাংবাদিক গোলাম সারওয়ার আর নেই

প্রকাশিত : আগস্ট ১৩, ২০১৮, ২৩:২২

বরিশালের সন্তান খ্যাতিমান সাংবাদিক গোলাম সারওয়ার আর নেই

অনলাইন সংরক্ষণ  //  খ্যাতিমান সাংবাদিক ও সমকাল সম্পাদক গোলাম সারওয়ার আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার বয়স হয়েছিল ৭৫ বছর। সোমবার (১৩ আগস্ট) বাংলাদেশ সময় রাত ৯টা ২৫ মিনিটে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) শেষ নিশ্বাস ত্যাগ করেন।

এর আগে সোমবার বিকেল ৫টায় চিকিৎসাধীন বরিশালের বানারীপাড়া ‍উপজেলার সন্তান সমকাল সম্পাদককে লাইফ সাপোর্টে নেওয়া হয়।

সমকালের নগর সম্পাদক শাহেদ চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।তিনি বলেন, বাংলাদেশ সময় রাত ৯টা ২৫ মিনিটে না ফেরার দেশে চলে যান আমাদের সম্পাদক।

হৃদরোগের পাশাপাশি গোলাম সারওয়ার নিউমোনিয়া ও ফুসফুসের জটিলতায় ভুগছিলেন। উন্নত চিকিৎসার জন্য গত ৩ আগস্ট মধ্যরাতে তাকে এয়ার অ্যাম্বুলেন্সে সিঙ্গাপুরে নেওয়া হয়।

পরদিন সকালে তাকে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসার পর তার শারীরিক অবস্থার কিছুটা উন্নতিও হয়েছিল। তবে গত রোববার (১২ আগস্ট) হঠাৎ করে তার রক্তচাপ কমে যায়। কিডনিও স্বাভাবিকভাবে কাজ করছিল না। পরে সোমবার বিকেলে তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়।

গত ২৯ জুলাই মধ্যরাতে সম্পাদক পরিষদের সভাপতি গোলাম সারওয়ার রাজধানীর ল্যাবএইড হাসপাতালে ভর্তি হন।

এদিকে বিশিষ্ট গণমাধ্যম ব্যক্তিত্ব ও সমকাল সম্পাদক গোলাম সারওয়ারের মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

পৃথক শোক বার্তায় মরহুমের আত্মার মাগফিরাত কামনার পাশাপাশি শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানানো হয়েছে।’

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।