আজকের বার্তা | logo

৯ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ২৩শে সেপ্টেম্বর, ২০১৮ ইং

বরিশালের নবনির্বাচিত মেয়র সাদিক বঙ্গবন্ধুর সমাধিতে

প্রকাশিত : আগস্ট ০১, ২০১৮, ২০:৩৭

বরিশালের নবনির্বাচিত মেয়র সাদিক বঙ্গবন্ধুর সমাধিতে

অনলাইন সংরক্ষণ  // বরিশাল সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন। এ সময় তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্ট নিহতদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া করেন।

আজ বুধবার (০১ আগস্ট) দুপুরে দলীয় নেতাকর্মী ও নবনির্বাচিত কাউন্সিলরদের সঙ্গে নিয়ে বঙ্গবন্ধুর সমাধিতে আসেন সাদিক আবদুল্লাহ। এ সময় বরিশাল মহানগর আওয়ামী লীগ সভাপতি গোলাম আব্বাস চৌধুরী দুলাল, সাধারণ সম্পাদক এ কে এম জাহাঙ্গীর, বরিশাল জেলা ছাত্রলীগ সভাপতি সুমন সেরনিয়াবাত, নবনির্বাচিত কাউন্সিলর এবং আওয়ামী লীগের শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে নবনির্বাচিত মেয়র সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে বলেন- ‘বরিশাল নগরীর যেসব এলাকা অনুন্নত ও অবহেলিত সেগুলোতে প্রথমে কাজ করতে চাই। পরে ধাপে ধাপে পুরো নগরীর উন্নয়ন করা হবে।’ বরিশাল সিটি করপোরেশনকে দুর্নীতি ও মাদকমুক্ত করা হবে বলেও ঘোষণা দেন তিনি।’

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।