আজকের বার্তা | logo

৩রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৭ই নভেম্বর, ২০১৮ ইং

বরিশালের জেলা-উপজেলায় জাতীয় শোক দিবস পালিত

প্রকাশিত : আগস্ট ১৬, ২০১৮, ০২:১৭

বরিশালের জেলা-উপজেলায় জাতীয় শোক দিবস পালিত

বার্তা ডেস্ক ॥ যথাযথ মর্যাদায় নবরিশালের জেলা-উপজেলায় বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র ৪৩তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর- দুমকি : দিবসটি উপলক্ষে গতকাল উপজেলা নির্বাহী কর্মকর্তা রায়হান আহমেদ’র সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এছাড়া পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়সহ বিভিন্ন প্রতিষ্ঠানে মিলাদ ও দোয়া-মোনাজাতের আয়োজন করা হয়। বোরহানউদ্দিন : উপজেলা চত্বরে অনুষ্ঠিত শোক র‌্যালিতে উপস্থিত ছিলেন উপজেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারী এবং বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীরা। আমতলী : উপজেলা প্রশাসনের উদ্যোগে বিভিন্ন কর্মসূচিতে উপস্থিত ছিলেন ইউএনও মোঃ সরোয়ার হোসেন উপজেলা আ’লীগ সভাপতি চেয়ারম্যান আলহাজ্ব জিএম দেলওয়ার হোসেন আ’লীগ সহ-সভাপতি আলহাজ্ব নুরুল ইসলাম মৃধা প্রমুখ। কাউখালী : দিবসটি উপলে আলোচনা সভায় ভারপ্রাপ্ত সহকারী কমিশনার (ভূমি) সাইফ উদ্দিন গিয়াসের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান কামরুজ্জামান মিঠু, ,উপজেলা আ’লীগের সহ-সভাপতি শাহ মোহাম্মদ কাউযুম, মুক্তিযোদ্ধা আঃ জিয়াদ প্রমুখ। বানারীপাড়া : আলোচনা সভা ও দোয়া-মাহফিলে উপজেলা আ’লীগের সহ-সভাপতি অ্যাড. মাহমুদ হোসেন মাখনের সভাপতিত্বে ও দপ্তর সম্পাদক অধ্যাপক আশরাফুল হাসান সুমনের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য ও জেলা আ’লীগের সাধারণ সম্পাদক অ্যাড. তালুকদার মো. ইউনুস। দশমিনা : উপজেলা পরিষদ চেয়ারম্যান শওকত হোসেন শওকত এবং সদর ইউপি চেয়ারম্যান ইকবাল মাহামুদ লিটনের নেতৃত্বে পৃথক পৃথক কর্মসূচিতে দিবসটি পালিত হয়েছে। কলাপাড়া : শোক দিবসের বিভিন্ন কর্মসূচিতে নেতৃত্ব দেন সাবেক প্রতিমন্ত্রী আলহাজ্ব মাহবুবুর রহমান এমপি। উপজেলা চেয়ারম্যান আবদুল মোতালেব তালুকদার, আ’লীগের সাধারণ সম্পাদক এসএম রাকিবুল আহসান, মুক্তিযোদ্ধা হাবিবুল্লাহ রানাসহ বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ, সরকারি কর্মকর্তাগণ এতে উপস্থিত ছিলেন। আগৈলঝাড়া : উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহম্মেদ রাসেলের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অপরদিকে, আ’লীগ সাবেক সাধারণ সম্পাদক ও মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাতের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা আ’লীগ সমন্বয়ক আবু সালেহ লিটন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আ’লীগ নেতা গোলাম মোর্তুজা খান প্রমুখ। বরগুনা : বিভিন্ন কর্মসূচিতে উপস্থিত ছিলেন বিআরডিবি উপ-পরিচালক (অ:দা:) এ,কে,এম বদরুদ্দোজা, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা শরীফ মোঃ ফয়সল প্রমুখ। মুলাদী : আলোচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা আ’লীগের সভাপতি অ্যাড. আব্দুল বারী। উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও যুবলীগ নেতা অহেদুজ্জামান আনোয়ার তালুকদার সভা পরিচালনা করেন। মেহেন্দিগঞ্জ : অনুষ্ঠিত আলোচনা সভা ও দোয়া মোনাজাতে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সহ-সভাপতি নিজাম উদ্দিন আহম্মেদ সহ আওয়ামীলীগ, যুবলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ, ছাত্রলীগ উপজেলা ও পৌর শাখার নেতাকর্মীবৃন্দ।

বাবুগঞ্জ : উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি আঃ মান্নান হাওলাদারের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন ইসলামী ফাউন্ডেশন’র বোর্ড অফ গভর্নর সাবেক সচিব মোঃ সিরাজ উদ্দিন আহম্মেদ, উপজেলা চেয়ারম্যান ও আ’লীগ সাধারণ সম্পাদক সরদার মোঃ খালেদ হোসেন স্বপন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল-৩ আসনের সাংসদ অ্যাড. শেখ মোঃ টিপু সুলতান। ঝালকাঠি : জেলা প্রশাসক  মো. হামিদুল হকের নেতৃত্বে  প্রশাসন ও রাজনৈতিকদলের নেতাকর্মী ছাড়াও বিভিন্ন শ্রণি-পেশার কয়েক সহস্রাধিক মানুষ র‌্যালিতে অংশ নেন। পরে  বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করা হয়। জেলা প্রশাসক কার্যালয়ের স্থানীয় সরকার শাখার উপ-পরিচালক মো. দেলোয়ার হোসেন মাতুব্বর এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. হামিদুল হক। দৌলতখান : উপজেলা আ’লীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মন্জুর  খান এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা জিতেন্দ্র নাথ এর নেতৃত্বে র‌্যালি বের হয়। গৌরনদী : উপজেলা আ’লীগের সভাপতি এইচ,এম জয়নাল আবেদীনের সভাপতিত্বে শোকসভায় বক্তব্য রাখেন বরিশাল জেলা মহিলা আ’লীগের সাধারণ সম্পাদক ও গৌরনদী উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী, গৌরনদী উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও গৌরনদী পৌর মেয়র মোঃ হারিছুর রহমান, বরিশাল জেলা পরিষদের সদস্য রাজু আহম্মেদ হারুন প্রমুখ।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।