আজকের বার্তা | logo

৪ঠা আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ১৯শে সেপ্টেম্বর, ২০১৮ ইং

পিরোজপুরে মায়ের লাশ দেখতে গিয়ে হামলার শিকার হলেন ৬ মেয়ে

প্রকাশিত : আগস্ট ১৩, ২০১৮, ১৮:৩৬

পিরোজপুরে মায়ের লাশ দেখতে গিয়ে হামলার শিকার হলেন ৬ মেয়ে

অনলাইন সংরক্ষণ  //  পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলা ভিটাবাড়ীয়া ইউনিয়নের কাপালির হাট সাতঘর এলাকায়  মায়ের লাশ দেখতে এসে আপন ভাই ও তার ছেলে মেয়েদের হামলার শিকার হয়েছেন ৬ মেয়ে। এ ঘটনায় ভান্ডারিয়া থানায় সাধারণ ডায়েরী করা হয়েছে এবং এ নিয়ে এলাকায় চঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

আহত ৬ বোন মুরসিয়া বেগম, জাকিয়া, হাফিজা, ইয়াসমিন,সায়মা তহমিনা বেগম  রবিবার সন্ধ্যায় ভান্ডারিয়া প্রেসক্লাবে অশ্রুসিক্ত নয়নে এক সংবাদ সম্মেলনে জানান, তাদের এমনই ভাগ্য গর্ভধারিনি মায়ের লাশ দেখতে এসে তাদেরকে আহত হতে হয়েছে। আর আহত করেছে তারই আপন ভাই শামীম গাজী, তার স্ত্রী খাদিজা বেগম, মেয়ে সাম্মী ও তাদের সহযোগী সাইফুল সিকদার।

বোন তহমিনা বেগম জানান, মৃত লাল মিয়া গাজীর ৭ মেয়ে ও এক ছেলের মধ্যে একমাত্র ছেলে শামীম গাজী। সে ছোট বেলা থেকে একজন পরসম্পদ লোভী। তার বৃদ্ধা মা রাহিমা বেগম ছোট মেয়ে সায়মা বেগমের কাছে বসবাস করত সম্প্রতি সে অসুস্থ হয়ে পড়লে চিকিৎসার জন্য তার ভাই শামীম গাজী তাকে ঢাকায় নিয়ে যায় এবং সেখানেই শনিবার ভোরে সে মারা যায়। শনিবার রাতে মায়ের লাশ বাড়ীতে নিয়ে এলে বোনেরা দেখতে যান।

এ সময় শামীম গাজী তাদের লাশ দেখেতে বাধা প্রদান করে। মায়ের লাশ সামনে রেখে বোনদের কাছে সকল সম্পত্তি দাবী করে তার নামে লিখে দেয়ার জন্য বোনদের চাপ সৃস্টি করে বলে ‘জমি লিখে দিলে লাশ দেখতে পাবে’ নচেৎ নয়। কথাকাটির একপর্যায়ে জোর পূর্বক মাকে একটিবার দেখতে চাইলে ভান্ডারিয়া উপজেলা চেয়ারম্যান, ভিাটাবাড়ীয়া চেয়ারম্যানেরসহ উপস্থিত সকল গণ্যমান্য ব্যক্তিদের সামনেই কিল ঘুষি মেরে বোনদের আহত করে তারিয়ে দেয় এবং বাবার বাড়ীর সীমানা মারালে তাদেরকে খুন করে ফেলা হবে বলে জানিয়ে দেয়। বোনেরা আরও জানান পিতার সম্পত্তি আত্মসাৎ করতেই ভাইয়ের এ হেন আচারণ। বর্তমানে ৬ বোন ও তার স্বজনরা শামীম গাজীর আতঙ্কে রয়েছেন।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।