আজকের বার্তা | logo

২৬শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১০ই ডিসেম্বর, ২০১৮ ইং

ঝালকাঠিতে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

প্রকাশিত : আগস্ট ১২, ২০১৮, ১৭:০১

ঝালকাঠিতে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

অনলাইন সংরক্ষণ  //  ঝালকাঠির নলছিটি উপজেলার মোল্লারহাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কবির হোসেনের মুক্তি ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করা হয়েছে। আজ রবিবার সকাল ১০টায় মোল্লারহাট ইউনিয়ন পরিষদের সামনের সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এতে ইউপি সদস্য, রাজনৈতিক দলের নেতাকর্মী, শিক্ষক-শিক্ষার্থী ও স্থানীয় সস্রাধিক নারী-পুরুষ অংশ নেয়। মানববন্ধন চলাকালে বক্তব্য দেন মোল্লারহাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, উপজেলা আওয়ামী লীগের শ্রম ও সমাজকল্যাণ সম্পাদক হাবিবুর রহমান, রানাপাশা স্কুল অ্যান্ড কলেজের প্রধান শিক্ষক বাবুল চক্রবর্ত্তী, ম্যানেজিং কমিটির সদস্য আবদুল কাদের হোসেন, যুবলীগ নেতা মুজাম্মেল হক, ইউপি সদস্য আক্কাস সরদার ও বেল্লাল হোসেন।

চেয়ারম্যান কবির হোসেনের মুক্তি ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন বিদ্যালয়ের ছাত্র-ছাত্রী, শিক্ষক ও এলাকাবাসীও উপস্থিত ছিলেন। এ সময় মানববন্ধন সমাবেশে বক্তব্য রাখেন, রানাপাশা স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক বাবুল চক্রবর্ত্তী।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।