আজকের বার্তা | logo

২৯শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | ১৩ই নভেম্বর, ২০১৮ ইং

কঠিন শাস্তির মুখে পড়তে যাচ্ছেন সাব্বির!

প্রকাশিত : আগস্ট ১৪, ২০১৮, ১৬:২৬

কঠিন শাস্তির মুখে পড়তে যাচ্ছেন সাব্বির!

অনলাইন সংরক্ষণ  //  সাব্বির রহমান। বিতর্ক আর সাব্বির যেন এখন নিত্যসঙ্গী। তার বিরুদ্ধে একের পর এক অভিযোগ বিসিবিতে। আর তাই বাংলাদেশের জাতীয় দলের এ তরুণ ক্রিকেটারের ব্যাপারে আবারও কঠোর অবস্থানে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সম্প্রতি ফেসবুকে দুই তরুণকে হুমকি দেয়ার অভিযোগ ওঠায় শাস্তির মুখে পড়তে যাচ্ছেন সাব্বির। কঠিন শাস্তির আভাস দিয়েছেন বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান।

আসন্ন এশিয়া কাপের জন্য দল গঠনে সাব্বিরের শৃঙ্খলাভঙ্গের ব্যাপারটি প্রভাব ফেলবে কিনা- জানতে চাইলে আকরাম বললেন, ‘নিঃসন্দেহে এ ধরণের সমালোচনার পর আমরা অ্যাকশনে যাবোই। আগে অনেকবার ক্রিকেট বোর্ড গিয়েছে। এবারও সেটা নিয়ে আমরা আলাপ-আলোচনা করবো। সিরিয়াস অ্যাকশনে যাবো। আমরা চাই না কারও জন্য বাংলাদেশ ক্রিকেটের বদনাম হোক।’

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে ম্যাচে সাব্বির সহজ একটি ক্যাচ হাতছাড়া করার পর ভক্তরা সমালোচনা করেন ফেসবুকে। পরে সাব্বির একটি ভিডিও মেসেজে এক তরুণকে হুমকি দেন। যদিও সাব্বির দাবি করেছেন তার ফেসবুক আইডি হ্যাক হয়েছিল।

নারী কেলেঙ্কারি, দর্শককে গালি দেয়া, খেলার চলার সময়ই সাইডস্ক্রিনের পেছনে দর্শক পেটানোর মতো গুরুতর অভিযোগের পর জরিমানা, নিষেধাজ্ঞা, কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়াসহ সব ধরণের শাস্তিই পেয়েছেন সাব্বির। সেই রেশ না কাটতেই আবারও সমালোচনার মুখে ‘ব্যাডবয়’ তকমা পাওয়া এ ক্রিকেটার।

ক্রিকেটবোদ্ধারা মনে করেন সাব্বিরের খেলায় অবধারিতভাবেই এসব ঘটনার প্রভাব পড়ছে। ক্যারিবীয়দের বিপক্ষে ওয়ানডে সিরিজে তিন ম্যাচে এই ব্যাটসম্যান করেছেন মাত্র ২৫ রান। পরে সুযোগ পাননি টি-টুয়েন্টি সিরিজে নামার।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।