আজকের বার্তা | logo

৭ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ২১শে নভেম্বর, ২০১৮ ইং

এরশাদের উপদেস্টা হলেন ঝালকাঠির এম.এ. কুদ্দুস খান

প্রকাশিত : আগস্ট ১৮, ২০১৮, ২৩:৩০

এরশাদের উপদেস্টা হলেন ঝালকাঠির এম.এ. কুদ্দুস খান

অনলাইন সংরক্ষণ  //  ঝালকাঠি জেলা জাতীয় পার্টির কো-অর্ডিনেটর কেন্দ্রীয় কমিটির ক্রীড়া সম্পাদক এম.এ কুদ্দুস খানকে জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাস্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের উপদেস্টা নিয়োগ করা হয়েছে। গত ১৭ আগস্ট হুসেইন মুহম্মদ এরশাদ পার্টির গঠনতন্ত্রের ২০/১/ক ধারা মোতাবেক এ নিয়োগ প্রদান করেন।

সাবেক রাস্ট্রপতি এরশাদের প্রেস এন্ড পলিটিক্যাল সেক্রেটারী সুনীল শুভ রায় স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে। এম.এ. কুদ্দুস খান ঝালকাঠি সদর উপজেলার রমজানকাঠি গ্রামের আলহাজ¦ মো. মানিক খানের জ্যেষ্ঠপুত্র। তিনি রমজানকাঠি কৃষি কলেজের প্রতিষ্ঠাতা সভাপতি এবং ঝালকাঠি প্রেস ক্লাবের আজীবনদাতা সদস্য। কুদ্দুস খান ২০১৪ সালের দশম জাতীয় সংসদ নির্বাচনে ঝালকাঠি ০২ আসনে জাতীয় পার্টির মনোনয়ন পেয়েছিলেন। তিনি ২০১২ সালে জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির ক্রীড়া সম্পাদক এবং ২০১৩ সালে ঝালকাঠি জেলা জাতীয় পার্টির সমন্বয়কারী নির্বাচিত হন।

আগামী জাতীয় সংসদ নির্বাচনে তিনি ঝালকাঠি ০২ আসনে জাতীয় পার্টির মনোনয়ন প্রত্যাশী। তিনি বেশ কয়েক বছর জাতীয় বক্সিং ফেডারেশনের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন। বর্তমানে তিনি জাতীয় অলিম্পিক এ্যাসোসিয়েশনের সদস্য।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।