আজকের বার্তা | logo

২রা শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৬ই জুলাই, ২০১৮ ইং

রোনালদো কোন বাড়িতে থাকবেন ইতালিতে?

প্রকাশিত : জুলাই ০৫, ২০১৮, ২৩:২১

রোনালদো কোন বাড়িতে থাকবেন ইতালিতে?

অনলাইন সংরক্ষণ   /// গুঞ্জনটা তাহলে সত্যিই হতে যাচ্ছে! স্পেন ছেড়ে ইতালিতে পাড়ি জমাতে যাচ্ছেন ক্রিস্টিয়ানো রোনালদো। স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদের মায়া ছেড়ে যাঁর নতুন ঠিকানা হতে যাচ্ছে ইতালিয়ান ঐতিহ্যবাহী জুভেন্টাস। তুরিনের ক্লাবটিতে নাম যদি নাই-বা লেখালেন পর্তুগিজ যুবরাজ, তাহলে আর ইতালিতে বাড়ি খোঁজা কেন?

ইতালিয়ান গণমাধ্যমের যা খবর, বসবাসের জন্য রোনালদোর বিলাসবহুল বাসা ঠিক হয়ে গিয়েছে। রানি নিয়ে যুবরাজের এখন শুধু বাসায় পা রাখার পালা। বলে রাখা ভালো ইতালিতে রোনালদো যে বাসাটিতে উঠতে যাচ্ছেন, জুভেন্টাসে খেলাকালীন সে বাসাটিতে থাকতেন রোনালদোর সাবেক হয়ে যাওয়া কোচ জিনেদিন জিদান। সাবেক ইতালিয়ান ডিফেন্ডার ফাবিও ক্যানাভারোও থেকেছেন এ বাসায়!

ইতালিতে জোর গুঞ্জন বান্ধবী জর্জিনাকে নিয়ে রোনালদো স্ত্রাদা সান ভিতো রেভিলিয়াস্কোতে অবস্থিত একটি দর্শনীয় ভিলাতে উঠবেন রোনালদো। যে এলাকায় সব বিশিষ্ট লোকজনের বসবাস। বাসাটি নাকি পছন্দ করে দিয়েছেন জুভেন্টাস ক্লাব প্রেসিডেন্ট আন্দ্রেয়া আগনিলি!

এক হাজার বর্গমিটার ভিলার তিনটি ফ্লোরে ২০০ রুম আছে, যার আটটি বেডরুম। বাসাটিতে আছে দুটি গোপন সুড়ঙ্গপথও। যার মধ্যে দিয়ে নিশ্চিন্তে সুইমিং পুলে চলে যেতে পারবেন রোনালদো। পাপারাজ্জির হাত থেকে বাঁচার জন্য আছে একটি বিশেষ বাঙ্কারও। ভিলাটির বর্তমান ভাড়া কত, তা জানা যায়নি। তবে ক্যানাভারো বার্ষিক ৬ লাখ ইউরো দিয়ে থাকতেন। বর্তমান ভাড়া নাকি দিনে ৪০ হাজার ইউরো!

২০০৯-১০ মৌসুমে রেকর্ড ৯৪ মিলিয়ন ইউরোতে ইউনাইটেড থেকে রোনালদোকে দলে ভিড়িয়েছিল স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদ। তারপর লস ব্লাঙ্কোদের হয়ে অবিশ্বাস্য ফুটবল দেখিয়েছেন বিশ্বকে। রিয়াল মাদ্রিদকে চারবার এনে দিয়েছেন ইউরোপ সেরার মুকুট। নিজেও পেয়েছেন ব্যক্তিগত অনেক সাফল্য। অথচ বর্তমান বিশ্বের সেরা ফুটবলার হয়েও বেতনের দিক থেকে সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া খেলোয়াড় নন তিনি।

এ ছাড়া সম্প্রতি স্পেনের আদালত কর ফাঁকির মামলায় দুই বছরের জেল দিয়েছেন বিশ্বসেরা ফুটবলারকে। অপরদিকে রিয়ালও নেইমারকে দলে ভেড়ানোর চেষ্টা করছে বহুদিন ধরে। এমন খবরে খুব একটা খুশি নন রোনালদো। আবার রিয়ালও একটা বিষয় বুঝতে পারছে যে ৩৩ বছর বয়সী রোনালদোকে এখন যদি বিক্রি না করা যায়, পরের মৌসুমেই আর দাম পাওয়া না-ও যেতে পারে। ক্লাব থেকেও নাকি ভাবা হচ্ছে, রোনালদো যদি যেতে চান, তবে আটকে রাখা হবে না তাঁকে।

এর সঙ্গে এখন যোগ হলো রোনালদোর বাসা খোঁজার খবর। রোনালদোর ক্লাব বদলের গুঞ্জনটা সত্যি হতে আর বাকি কোথায়!

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।