আজকের বার্তা | logo

৭ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ২১শে নভেম্বর, ২০১৮ ইং

ভোলার চরফ্যাশন শশীভূষনে ৮ম শ্রেণীর ছাত্রীকে এসিড নিক্ষেপ

প্রকাশিত : জুলাই ০২, ২০১৮, ২৩:০৯

ভোলার  চরফ্যাশন শশীভূষনে ৮ম শ্রেণীর ছাত্রীকে এসিড নিক্ষেপ

অনলাইন সংরক্ষণ  /// ভোলার চরফ্যাশন উপজেলার শশীভুষণ থানার রসুল পুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডে হাজী রোডের শশীভুষণ গ্রামে সোমবার ভোররাত আনুমানিক ৪টার সময় ঘুমন্ত অবস্থায় ৮ম শ্রেনীর ছাত্রী আয়েশার উপর এসিড নিক্ষেপ করে মুখমন্ডলসহ শরীর ঝলসে দিয়েছে।

তাৎক্ষনিক থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শণ করে এবং ভিকটিমকে উদ্ধার করে চিকিৎসার জন্য চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ প্রেরণ করেছেন।

ভিকটিমের মা জানান, রাতে আয়েশা বেগম তার দাদী আফরোজা বেগম (৮০)র সাথে ঘুমিয়ে ছিল। ফজরের নামাজের কিছুক্ষন পুর্বে আয়েশার ডাক চিৎকার শুনে আমরা দেখতে পাই তার মুখমন্ডল ঝলছে গেছে। কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে তা জানা যায়নি। এসিডদগ্ধ আয়েশা বাবুল চৌকিদারের মেয়ে এবং স্থাণীয শশীভুষন মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেনির ছাত্রী।

এবিষয়ে শশীভুষন থানার ওসি মোঃ হানিফ সিকদার জানান, প্রেমের সম্পর্ক ছিল এরই জেরধরে এসিড নিক্ষেপ করেছে। এসিড নিক্ষেপের ঘটনায় সাথে সাথে ৫জনকে গ্রেফতার করা হয়েছে। জিজ্ঞেসাবাদে এসিড নিক্ষেপের ঘটনার মুলহোতাকে গ্রেফতার করেছি এবং সততা স্বীকারও করেছে।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।